thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৭ আগস্ট ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১,  ২১ সফর 1446

মালয়েশিয়ায়  বাংলাদেশিসহ ১৪৫ অভিবাসী আটক 

২০২৪ জুলাই ১৬ ১১:৪৫:৪০
মালয়েশিয়ায়  বাংলাদেশিসহ ১৪৫ অভিবাসী আটক 

দ্য রিপোর্ট প্রতিবেদক: মালয়েশিয়ার জোহর রাজ্যে বাংলাদেশিসহ ১৪৫ অভিবাসীকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ। রোববার (১৪ জুলাই) রাজ্যের ৪টি কোপিটিয়ামে অপস সেলারা নামের অভিযানে বিভিন্ন দেশের ১৪৫ জন অবৈধ অভিবাসীকে আটক করা হয়েছে। এ খবর জানিয়েছে রাজ্যের অভিবাসন বিভাগ।

সোমবার (১৫ জুলাই) রাজ্যের অভিবাসন বিভাগের পরিচালক দাতুক মোহাম্মদ রুশদি মোহদ দারুস এক বিবৃতিতে বলেছেন, স্থানীয় জনসাধারণের অভিযোগের পর, স্থানীয় সময় সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জোহর ইমিগ্রেশন বিভাগের এনফোর্সমেন্ট বিভাগের কর্মকর্তাদের একটি দল অভিযান পরিচালনা করে।

তিনি বলেন, চারটি কপিটিয়ামে অভিযানে মোট ২০৩ জন বিদেশি এবং স্থানীয়দের কাগজপত্র পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৪৫ জনকে বিভিন্ন অপরাধের জন্য আটক করা হয়।

রুশদি মোহাম্মদ দারুস বলেন, আটকদের মধ্যে মিয়ানমারের ৯০ জন পুরুষ ও ১৮ জন নারী, ২৭ জন নেপালি পুরুষ, ৪ জন ইন্দোনেশিয়ান পুরুষ ও ৩ জন নারী এবং ৩ জন বাংলাদেশি; যাদের বয়স ১৮ থেকে ৪৪ বছর।

তিনি বলেন, সব বিদেশিকে ইমিগ্রেশন রেগুলেশন ১৯৬৩-এর রেগুলেশন ৩৯ (বি)-এর অধীনে, যা পাসপোর্টের শর্ত লঙ্ঘনের দায়ে বিভিন্ন অপরাধের জন্য তাদের আটক করা হয়েছে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

প্রবাস কথা এর সর্বশেষ খবর

প্রবাস কথা - এর সব খবর