thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১,  ১৬ রবিউল আউয়াল 1446

ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকদের শেয়ার হস্তান্তরের ঘোষণা

২০২৪ সেপ্টেম্বর ২০ ১২:৪১:৩৩
ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকদের শেয়ার হস্তান্তরের ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক: পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ২ জন উদ্যোক্তা পরিচালক এস এম আশরাফুল আলম ও এস এম নুরুল আলম রিজভী শেয়ার হস্তান্তর করার ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ওয়ালটন হাইটেকের ২ জন উদ্যোক্তা পরিচালক মোট ২ কোটি ১১ লাখ ২০ হাজার শেয়ার হস্তান্তরের ঘোষণা দিয়েছেন। এর মধ্য থেকে উদ্যোক্তা পরিচালক এস এম আশরাফুল আলম তার ছেলে শাহরিয়ার আলম শুভকে ৬০ লাখ ৬০ হাজার এবং মেয়ে ফারিয়া আলম প্রভাকে ৬০ লাখ ৬০ হাজার শেয়ার হস্তান্তর করার আগ্রহ প্রকাশ করেছেন।

এদিকে, কোম্পানির অন্য উদ্যোক্তা পরিচালক এস এম নুরুল আলম রিজভী তার মেয়ে রিফাহ তাসনিয়া স্বর্ণাকে ৯০ লাখ শেয়ার হস্তান্তর করার আগ্রহ প্রকাশ করেছেন।

গত ১৭ সেপ্টেম্বর থেকে ৩০ কার্যদিবসের মধ্যে আলোচ্য শেয়ার ডিএসইর ট্রেডিং সিস্টেমের বাইরে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির এই দুই উদ্যোক্তা পরিচালক হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পুঁজিবাজারে তালিকাভুক্ত হয় ২০২০ সালে। ‘এ’ ক্যাটাগরির এ কোম্পানির পরিশোধিত মূলধন ৩০২ কোটি ৯২ লাখ ৮০ হাজার টাকা। সে হিসাবে কোম্পানির মোট শেয়ার সংখ্যা ৩০ কোটি ২৯ লাখ ২৮ হাজার ৩৪৩টি। সর্বশেষ চলতি বছরের ৩১ আগস্ট পর্যন্ত কোম্পানির উদ্যোক্তা পরিচালকদের হাতে ৯৮.৫১ শতাংশ, প্রতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে ০.৬৬ শতাংশ, বিদেশি বিনিয়োগকারীদের হাতে ০.১০ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীদের হাতে ০.৭৩ শতাংশ শেয়ার রয়েছে।

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর