thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

নিত্যদিনের রান্নার ঝামেলা কমাবে মিনিস্টার রাইস কুকার

২০২৪ অক্টোবর ০৮ ১২:৪৬:২৬
নিত্যদিনের রান্নার ঝামেলা কমাবে মিনিস্টার রাইস কুকার

দ্য রিপোর্ট প্রতিবেদক:প্রতিদিনের কর্মব্যস্ততার মাঝখানে সবসময় রান্নার জন্য যথেষ্ট সময় দেওয়া সম্ভব হয়ে উঠে না। এর উপর গ্যাসের ঝামেলা তো আছেই। মিনিস্টার রাইস কুকার শুধু এসব ঝামেলাই কমায় না বরং রান্নাকে করে তোলে আরও উপভোগ্য।

মিনিস্টার রাইস কুকারের অন্যতম বৈশিষ্ট্য হলো খাবারের গুণগত মান রক্ষা করা। সম্পূর্ণ ফুড-গ্রেড উপাদান দিয়ে তৈরি হওয়ায় এই রাইস কুকার নিশ্চয়তা দেয় যে, প্রতিটি খাবার - হোক সেটা গরম ভাত, সুস্বাদু খিচুড়ি বা মশলাদার তরকারি- সব কিছু ক্ষতিকর রাসায়নিক মুক্ত থাকে। মিনিস্টার রাইস কুকারে স্বয়ংক্রিয়ভাবে ভাত রান্না হয় এবং খাবার সবসময় গরম রাখে। মিনিস্টারের অন্যান্য পণ্যের মতো রাইস কুকারেও রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী প্রযুক্তি।

মিনিস্টার রাইস কুকার শুধুমাত্র ভাত রান্নার মধ্যেই সীমাবদ্ধ নয়। তিন লিটারের রাইস কুকারে রয়েছে একটি স্টেইনলেস স্টিল এবং একটি অ্যালুমিনিয়ামের পাত্র। সাথে আরও আছে একটি গ্লাসের ঢাকনা যার মাধ্যমে রান্নার অগ্রগতি দেখা যায় সহজেই। সঙ্গে একটি চাল পরিমাপের কাপ এবং ভাত পরিবেশনের চামচও দেওয়া হয় যাতে পরিমাপে গ্রাহককে কোনো সমস্যা পোহাতে হয়না। এছাড়া, খাবার গরম কিংবা স্টিম করার জন্য রয়েছে স্টেইনলেস স্টিম এর পাত্র। এই রাইস কুকারের অন্যতম উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এর ২২০ ভোল্ট পর্যন্ত বিদ্যুৎ ধারণ ক্ষমতা।

মিনিস্টার ইলেকট্রনিক্সের এই রাইস কুকারগুলো সাধারণত ২.৮ লিটার এবং ৩ লিটারের হয়ে থাকে এবং ৩০৯০ টাকা থেকে শুরু করে ৩৬৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে নিকটস্থ শো-রুম এবং মিনিস্টারের ওয়েবসাইটে।

আরও বিস্তারিত জানতে, ভিজিট করুন https://ministerbd.com/ হটলাইনঃ 09606 700 700।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

কর্পোরেট সংবাদ এর সর্বশেষ খবর

কর্পোরেট সংবাদ - এর সব খবর