thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

নৃত্যাচার্য বুলবুল চৌধুরীর ৯৪তম জন্মবার্ষিকী

২০১৪ জানুয়ারি ০১ ১২:২৫:১৬
নৃত্যাচার্য বুলবুল চৌধুরীর ৯৪তম জন্মবার্ষিকী

দ্য রিপোর্ট প্রতিবেদক : উপমহাদেশের প্রখ্যাত নৃত্যাচার্য প্রয়াত বুলবুল চৌধুরীর ৯৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার বাংলাদেশ শিল্পকলা একাডেমী ও বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা এক অনুষ্ঠানের আয়োজন করেছে। শিল্পকলা একাডেমী ও নৃত্যশিল্পী সংস্থার যৌথ উদ্যোগে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে আয়োজন করা হয়েছে বুলবুল চৌধুরী জন্মবার্ষিকী ও বুলবুল পদক প্রদান অনুষ্ঠানের।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি সচিব ড. রণজিৎ কুমার বিশ্বাস, আইটিআই বাংলাদেশ কেন্দ্রের সভাপতি নাসির উদ্দীন ইউসুফ ও অর্থ সচিব ইমদাদুল হক।

বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি বেগম মিনু হক ও নৃত্যশিল্পী সংস্থার সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান।

এবার বুলবুল পদক পাচ্ছেন বিশিষ্ট নৃত্যশিল্পী ও নৃত্য পরিচালক মো. গোলাম মোস্তাফা খান। আলোচনা শেষে মিনু হক, দীপা খন্দকার, মুনমুন আহমেদ, কবিরুল ইসলাম রতন, তাবাসসুম আহমেদ, সেলিনা হক, ফাতেমা কাশেম, ফারহানা চৌধুরী বেবীসহ ১৮ জন নৃত্য পরিচালকের পরিচালনায় নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হবে।


(দ্য রিপোর্ট/এমএ/এমসি/লতিফ/জানুয়ারি ০১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিল্প ও সংস্কৃতি এর সর্বশেষ খবর

শিল্প ও সংস্কৃতি - এর সব খবর