thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

জিম্বাবুয়ে সফরে ছিটকে পড়লেন ম্যাথিউস

২০১৬ অক্টোবর ২৫ ১৫:০৫:০৬
জিম্বাবুয়ে সফরে ছিটকে পড়লেন ম্যাথিউস

দ্য রিপোর্ট ডেস্ক : আসন্ন জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে পড়লেন শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। সম্প্রতি করা একটি এমআরআইয়ে তার পায়ে কয়েকটি ইনজুরি ধরা পড়েছে। যার ফলে তাকে এ সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিতে হয়েছে। ম্যাথিউস জানিয়েছেন, এ সময়টা তিনি ফিটনেসের জন্য কাজ করবেন।

জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার মূল একাদশেই ম্যাথিউসের নাম রাখা হয়েছিল। তবে চোটের কারণে তিনি নিজেই নাম প্রত্যাহার করে নিয়েছেন এ সফর থেকে। চিকিৎসকদের সঙ্গে কথা বলে জিম্বাবুয়ে সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ম্যাথিউস। এ সময়ে তিনি পূর্ণ বিশ্রাম নিয়ে পুরোপুরি সুস্থতা ফিরে পাওয়ার কাজ চালিয়ে যাবেন। যেন আগামী ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ দিয়ে তিনি মাঠে ফিরতে পারেন।

গত আগস্টে চোটের কারণে সফররত অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি ওয়ানডে ও দুটি টি২০ ম্যাচও খেলতে পারেননি তিনি। তবে ম্যাথিউজ ধারণা করেছিলেন তিন সপ্তাহের মধ্যে তিনি ফিট হয়ে উঠবেন। কিন্তু শেষ পর্যন্ত এমআরআই রিপোর্ট দেখে সিদ্ধান্তে পরিবর্তন আনতে হয়েছে তাকে।

জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে শ্রীলঙ্কা। এ সফরে দলকে নেতৃত্ব দিবেন রঙ্গনা হেরাথ। আর ম্যাথুজের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন উপল থারাঙ্গা।

(দ্য রিপোর্ট/এনপিএস/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর