thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় এশিয়ান টিভিতে দোয়া মাহফিল

২০১৬ ডিসেম্বর ০২ ২২:৪৫:২১
প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় এশিয়ান টিভিতে দোয়া মাহফিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : হাঙ্গেরি সফরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমান দুর্ঘটনার ঝুঁকি থেকে রক্ষা পেয়ে নিরাপদে দেশে ফেরায় এশিয়ান টেলিভিশনের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন কার্যালয়ে এ দোয়া মাহফিল আয়োজিত হয়। এ সময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আব্দুস সোবহান গোলাপ, এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি, পরিচালক জামিউল হোসেন জামির, সাজ্জাদ হোসেন রশীদ (পারভেজ), মোহাম্মদ মিনার রশীদ (তুষার), ডিজিএম শাহ রেজাউল মাহমুদ প্রমুখ।

মাহফিলে ড. আব্দুস সোবহান গোলাপ বলেছেন, ‘দেশের ১৬ কোটি মানুষের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ আছেন। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যই তাকে আল্লাহ বাঁচিয়ে রেখেছেন। এর আগেও বারবার তার ওপর আঘাত এসেছে, তবুও তিনি এখনো দেশের মানুষের দোয়ায় ভালো আছেন।’

আলহাজ্ব হারুন উর রশীদ সিআইপি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষতি হলে জাতি ক্ষতিগ্রস্ত হতো। জাতি তার অভিভাবককে হারাত। প্রধানমন্ত্রীর কিছু হলে দেশের অনেক বড় ক্ষতি হয়ে যেত।’

প্রসঙ্গত, গত রবিবার হাঙ্গেরিতে তিন দিনের রাষ্ট্রীয় সফরের যাত্রা পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটটি যান্ত্রিক ত্রুটির কারণে তুর্কমেনিস্তানের রাজধানী আশখাবাতে জরুরি অবতরণ করতে বাধ্য হয়। সেখানে ৪ ঘণ্টারও বেশি সময় অবস্থানের পর হাঙ্গেরির উদ্দেশ্যে যাত্রা করে বিমানটি।

(দ্য রিপোর্ট/এমএ/জেডটি/এনআই/নভেম্বর ০২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর