thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

নিখোঁজের দশ দিন পর সন্ধান মিলল দুই নেতার

২০১৭ জানুয়ারি ১৯ ০৯:৫৩:৩১
নিখোঁজের দশ দিন পর সন্ধান মিলল দুই নেতার

গাইবান্ধা প্রতিনিধি : নিখোঁজের ১০ দিন পর গাইবান্ধার আওয়ামী লীগের দুই নেতার সন্ধান মিলেছে। তারা হলেন-সাদুল্যাপুর উপজেলার ৩নং দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাদুল্যাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি মনোয়ারুল হাসান জিম মন্ডল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক।

বুধবার রাত পৌনে ১২টার দিকে তাদের নীলফামারী জেলার সৈয়দপুর শহরে রেখে চলে যায় কয়েকজন। পরে সেখান থেকে তারা মোটরসাইকেলে করে বাড়ি ফেরেন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মনোয়ারুল হাসান জিম মন্ডলের বাবা গোলাম মোস্তাফা ডিপটি মন্ডল ও সাদেকুল ইসলাম সাদেকের মা সাহিদা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধার হওয়া জিম মন্ডল মুঠোফোনে বলেন, ৯-১০ দিন আগে সাদুল্যাপুর-নলডাঙ্গা পাকা সড়ক থেকে ১০-১৫ জন একটি মাইক্রেবাসে করে তাদের তুলে নিয়ে যায়। এরপর তাদের পরপর কয়েক জায়গায় আটক করে মারধর করা হয়। বুধবার রাত পৌনে ১২টার দিকে তাদের সৈয়দপুর শহরে রেখে গেলে দুজনে মোটরসাইকেলে করে বাড়ি ফেরেন। তুলে নিয়ে যাওয়ার পর থেকে তাদের চোখ বাঁধা থাকায় কাউকে চিনতে পারেননি।

এদিকে, দুই নেতা ফেরার খবর এলাকায় ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীসহ জনসাধারণের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে। তাদের সঙ্গে দেখা ও কথা বলার জন্য স্বজনসহ শত শত মানুষ বাড়িতে ভিড় জমাচ্ছেন।

এর আগে, গত ৯ জানুয়ারি রাত ১১টার দিকে জিম ও সাদেক মোটরসাইকেলে করে সাদুল্যাপুর থেকে লালবাজার হয়ে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম নয়নের কাছে যাওয়ার পথে নিখোঁজ হন। এ নিয়ে সাদুল্যাপুর থানায় সাধারণ ডায়েরি করে নিখোঁজ হওয়া দুই পরিবারের লোকজন। এ ছাড়া তাদের সন্ধান দাবিতে গত ১০ দিন ধরে সাদুল্যাপুর উপজেলা শহর ও নলডাঙ্গায় মিছিল, মিটিং হরতাল-অবরোধ, মানববন্ধন ও থানা ঘেরাও কর্মসূচি পালন করে বিক্ষুব্ধ এলাকাবাসী ও তাদের স্বজনরা।

অপরদিকে, দুই নেতার সন্ধান মিললেও অপর নিখোঁজ নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলার খোঁজ মেলেনি। গত ১০ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা থেকে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়।

(দ্য রিপোর্ট/এম/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর