thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

সুনামগঞ্জে সুরঞ্জিত সেনকে শেষ শ্রদ্ধা

২০১৭ ফেব্রুয়ারি ০৬ ১৫:১৬:১৩
সুনামগঞ্জে সুরঞ্জিত সেনকে শেষ শ্রদ্ধা

সুনামগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বর্ষীয়ান রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপ্তকে তার নিজ জেলা সুনামগঞ্জে সর্বস্তরের জনগণ শেষ শ্রদ্ধা জানিয়েছেন। তাঁর মরদেহে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানান তারা।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পৌনে ২ টার দিকে সুরঞ্জিতের মরদেহ সুনামগঞ্জ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকের সামনে নিয়ে আসা হয়। তার মরদেহের প্রতি রাষ্ট্রীয় সন্মান প্রদর্শন করে জেলা পুলিশের একটি চৌকস দল।

পরে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল সুরঞ্জিত সেনগুপ্তের প্রতি শেষ শ্রদ্ধা জানায়।

শ্রদ্ধা জানানো শেষে দুপুর সোয়া ২টার দিকে তাঁর মরদেহ হেলিকপ্টারযোগে নির্বাচনী এলাকা শাল্লার উদ্দেশে ‍নিয়ে যাওয়া হয়। বিকেলে দিরাইয়ে তাঁর বাসভবনে শেষ শ্রদ্ধা জানানো শেষে তাঁর শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হবে।

এর আগে ঢাকা থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১১টার দিকে তার মরদেহ ঢাকা থেকে নিয়ে আসা হয়। সেখানেও তার প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা জানানো শেষে সেখান থেকে তার মরদেহ নিয়ে যাওয়া হয় সুনামগঞ্জে। এ সময় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, জাতীয় সংসদের চিফ হুইফ আ.স.ম. ফিরোজ, হুইফ শাহাব উদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রবিবার (৫ ফেব্রুয়ারি) ভোররাতে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে মারা যান সুরঞ্জিত সেনগুপ্ত।

(দ্য রিপোর্ট/এমকে/ফেব্রুয়ারি ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর