thereport24.com
ঢাকা, বুধবার, ২৯ মার্চ ২০১৭, ১৫ চৈত্র ১৪২৩,  0 জুলাই ১৪৩৮

সড়ক দুর্ঘটনায় অভিনেতা মোজাম্মেলের মৃত্যু

২০১৭ ফেব্রুয়ারি ১০ ১৭:১০:০৪
সড়ক দুর্ঘটনায় অভিনেতা মোজাম্মেলের মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক : অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে ভোট দেওয়া হলো না অভিনেতা মোজাম্মেল হকের। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জের তালগাছি এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনি। একই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অভিনেতা আব্দুল মালেক সরকারসহ আরো বেশ ক’জন।

মোজাম্মেল পাবনা সদর উপজেলার নুরপুর এলাকার বাসিন্দা ও পাবনার অনুশীলন-৮০ থিয়েটারের সদস্য। তিনি মঞ্চ ও টিভি অভিনেতা এবং পেশায় ইলেক্ট্রিশিয়ান ছিলেন।

আরণ্যক নাট্যদলের অভিনেতা মিঠু এবং দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম এর সিরাজগঞ্জ প্রতিনিধি এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, শুক্রবার ভোর সোয়া ৪টার দিকে সি-লাইনের একটি বাসে ঢাকায় আসছিলেন মোজাম্মেল হক,আশরাফ রবি,আব্দুল মালেক সরকার, আজাদহোসেন, আনিসুররহমান ও সাব্বির। পথিমধ্যে ভোর ৬টার দিকে পাবনা- বগুড়া মহাসড়কে শাহজাদপুর উপজেলার তালগাছী বাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয় বাসটি। এতে মোজাম্মেল হকসহ বাসের প্রায় ১৫ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে শাহজাদপুর,পাবনা ও বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সকাল ৮টার দিকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোজাম্মেল হক মারা যান।

সিরাজগঞ্জ হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী দুর্ঘটনাটিতে হতাহতের তথ্য নিশ্চিত করেছেন।

মোজাম্মেল হকের মৃত্যু সংবাদ শুক্রবার অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে ‘হরিষে বিষাদ’ হয়ে এসেছে। নির্বাচনে কার্যকরী সদস্য পদপ্রার্থী সেলিম মাহবুব বলেছেন, ‘মোজাম্মেল হকের সঙ্গে আমার খুবই ভাল সম্পর্ক। এ খবর আমাদের জন্য ভীষণ মন খারাপের।’

নাট্যজন অনন্ত হিরা বলেছেন, ‘গত মাসেই থিয়েটারের শো করতে গিয়ে মোজাম্মেল হকের সঙ্গে কথা হয়েছে। তার এমন মৃত্যু মেনে নেওয়া যায় না।'

নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ বলেছেন, ‘মোজাম্মেল হকের মৃত্যু আমাদের আজকের এই আনন্দ আয়োজনে সবার মন খারাপ করে দিয়েছে।'

উল্লেখ্য, শুক্রবার সকাল থেকে শিল্পকলা একাডেমিতে চলছে অভিনয়শিল্পী সংঘের নির্বাচন।

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/ফেব্রুয়ারি ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে