thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

ইনজুরিতে মাঠের বাইরে ইব্রা

২০১৭ এপ্রিল ২৩ ১৫:৪০:০৮
ইনজুরিতে মাঠের বাইরে ইব্রা

দ্য রিপোর্ট ডেস্ক : আন্ডারলেখটের বিপক্ষে বৃহস্পতিবার (২০ এপ্রিল) ইউরোপা লিগে হাঁটুর গুরুতর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। লিগামেন্টের এই ইনজুরির কারণে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দূর্দান্ত সময় কাটানো ইব্রার হয়ত আর চলতি মৌসুমে মাঠে নামা হচ্ছেনা। ক্লাব সূত্রে এমন ইঙ্গিতই পাওয়া গেছে।

একই ম্যাচে ৩৫ বছর বয়সি ইব্রাহিমোভিচের পাশাপাশি আর্জেন্টাইন ডিফেন্ডার মার্কোস রোহো হাঁটুর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। এ ব্যাপারে ইউনাইটেড তাদের ওয়েবসাইটে এক বিবৃবিতে জানিয়েছে, বৃহস্পতিবারের ইউরোপা লিগে মার্কোস রোহো ও জ্লাতান ইব্রাহিমোভিচ গুরুতর হাঁটুর লিগামেন্ট ইনজুরিতে পড়েছেন। আগামী কয়েকদিনের মধ্যে বিশেষজ্ঞের মতামতের ভিত্তিতে তাদের ইনজুরির অবস্থা আরও সঠিক ভাবে জানা যাবে।

অ্যান্ডারলেখটের বিপক্ষে ইব্রা নিজেকে খুব একটা মেলে ধরতে পারেননি। অতিরিক্ত সময়ে মার্কোস রাশফোর্ডের গোলে দুই লেগ মিলিয়ে এগিয়ে থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে ইউনাইটেড। গত বছর প্যারিস সেইন্ট-জার্মেই থেকে ফ্রি ট্রান্সফার উইন্ডোতে ম্যান ইউতে যোগ দেবার পর থেকেই ইব্রাহিমোভিচ ২৮টি গোল করেছেন। লিগ কাপে ইউনাইটেডের জয়ের ভীত গড়ে দিয়েছিলেন। ইব্রাহিমোভিচের এক বছরের চুক্তি মৌসুমের পরে শেষ হয়ে যাচ্ছে। এর অর্থ হচ্ছে সুইডিশ এই তারকা হয়ত ইউনাইটেডের জার্সি গায়ে তার শেষ ম্যাচটি খেলে ফেলেছেন। গুজব রয়েছে আগামী মৌসুমে তিনি মেজর লিগ সকারে যোগ দিতে যাচ্ছেন। তবে তার অনুপস্থিতিতে ইউনাইটেডের প্রিমিয়ার লিগে চতুর্থ স্থানে থেকে মৌসুম শেষ করার স্বপ্ন অনেকটাই ফিকে হয়ে গেছে বলে সংশ্লিষ্টদের ধারণা।

অন্যদিকে রোহোর ইনজুরিও দলের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। মে মাসের মাঝামাঝি পর্যন্ত যেহেতু ইংল্যান্ডের দুই সেন্ট্রাল ডিফেন্ডার ফিল জোনস ও ক্রিস স্মলিং বিশ্রামে থাকবেন বলে নিশ্চিত হওয়া গেছে সে কারণে রোহোর ইনজুরি ইউনাইটেডের রক্ষণভাগের জন্য দুঃসংবাদ বয়ে এনেছে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এপ্রিল ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর