thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

ক্যানের চার গোলে টটেনহ্যামের বড় জয়

২০১৭ মে ১৯ ০৯:৫১:১৮
ক্যানের চার গোলে টটেনহ্যামের বড় জয়

দ্য রিপোর্ট ডেস্ক : হ্যারি ক্যানের চার গোলে প্রিমিয়ার লিগের ম্যাচে বড় জয় পেয়েছে টটেনহ্যাম হটস্পার। গত মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার সিটিকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থাকা দল টটেনহ্যামকে আতিথ্য জানায় লেস্টার সিটি। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে সফরকারী দল। ক্যান করেন ৪ গোল আর হেউং মিন সং করেন জোড়া গোল।

ইংলিশ স্ট্রাইকার ক্যানের গোলে ২৫তম মিনিটে লিড নেয় টটেনহ্যাম। এরপর ৩৬তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ করেন মিন সং। প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় দুই দুল।

বিরতির পর ৫৯তম মিনিটে লেস্টারের হয়ে এক গোল পরিশোধ করেন চিলওয়েল। তবে এরপর আর একটুও পাত্তা পায়নি গত মৌসুমের চ্যাম্পিয়ন দল।

ম্যাচের ৬৩ ও ৮৮তম মিনিটে আর ও দুই গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ক্যান। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে আরও একটি গোল উপহার দেন দলকে। এছাড়া ৭১তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মিন সং।

এই ম্যাচে চার গোলের ফলে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলাদাতার তালিকায় নাম লেখালেন ক্যান। রোমেরু লকাকুকে পেছনে ফেলে ২৬ গোল নিয়ে শীর্ষে অবস্থান করছেন তিনি। ফলে গোল্ডেন বুটের যোগ্য দাবিদার এখন তিনিই।

এবারের আসরে দুই ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত করেছে চেলসি। তাদের পয়েন্ট ৩৭ ম্যাচে ৯০। আর সমান ম্যাচ খেলে দ্বিতীয়স্থানে থাকা টটেনহ্যামের পয়েন্ট ৮৩। গত মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার সিটি ৩৭ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম স্থানে রয়েছে।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর