thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

শীর্ষ নিউজের ফের যাত্রা শুরু

২০১৭ মে ২২ ১২:২৪:৩৭
শীর্ষ নিউজের ফের যাত্রা শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক : তৃতীয়বারের মতো যাত্রা শুরু করল দেশের অন্যতম অনলাইন সংবাদমাধ্যম শীর্ষ নিউজ ডটকম। দুই দফা বন্ধের পর সোমবার (২২ মে) ফের আনুষ্ঠানিকভাবে পুনঃযাত্রা করে এই অনলাইন সংবাদ মাধ্যমটি।

সোমবার বেলা সাড়ে ১১ টায় মগবাজারস্থ শীর্ষ নিউজ কার্যালয়ে কেক কেটে আনুষ্ঠানিক এ পুনযাত্রার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ।

এসময় শীর্ষ নিউজের সম্পাদক একরামুল হক, বিশিষ্ট কলামিস্ট ও সাবেক জেলা জজ ইকতেদার আহমেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) মহাসচিব এম আব্দুল্লাহ, সিনিয়র সাংবাদিক ফেরদৌস আহমদ ভুঁইয়া, শীর্ষ নিউজের চিফ রিপোর্টার সৈয়দ সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ শীর্ষ নিউজের জন্য সফলতা কামনা করে বলেন, শীর্ষ নিউজের জন্য প্রাউড ফিল করি।

উল্লেখ্য, ‘সব খবরই সবার আগে’ এই স্লোগানকে সামনে রেখে সাপ্তাহিক শীর্ষকাগজ হাউজ থেকে ২০০৯ সালের ১৭ আগস্ট অনলাইন সংবাদ মাধ্যম শীর্ষ নিউজের যাত্রা শুরু হয়েছিল। শুরু থেকেই শীর্ষ নিউজ পাঠকের চাহিদা পূরণে সচেষ্ট ছিল। অত্যন্ত কম সময়ে শীর্ষ নিউজ দেশের অনলাইন সংবাদ মাধ্যমটি পাঠকপ্রিয়তা পায়। মাঝখানে দুই দফা বন্ধ হয়েছে এ অনলাইন সংবাদ মাধ্যমটি। প্রথম দফায় ২০১১ সালের ২২ আগস্ট এবং সর্বশেষ গত (২০১৬) ৪ আগস্ট বন্ধ হয়ে যায়। শীর্ষ নিউজের এ পুনযাত্রায় সবার সহযোগিতা কামনা করেছেন সম্পাদক একরামুল হক।

(দ্য রিপোর্ট/কেএ/এনটি/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর