thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

দ্বিতীয় মামলাতেও ভূমিমন্ত্রীর ছেলের জামিন নামঞ্জুর

২০১৭ মে ২২ ১৫:৩৫:৪১
দ্বিতীয় মামলাতেও ভূমিমন্ত্রীর ছেলের জামিন নামঞ্জুর

পাবনা প্রতিনিধি : হামলা ও ভাঙচুরের অভিযোগে দায়ের করা দ্বিতীয় মামলাতেও ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২২ মে) দুপুর সাড়ে ১২টায় পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামির পক্ষে জামিন প্রার্থণা করেন তার আইনজীবী অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু। এ সময় তমাল শরীফ আদালতে উপস্থিত ছিলেন। শুনানি শেষে বিচারক রেজাউল করিম আসামিকে শ্যোন অ্যারেস্ট দেখিয়ে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন মিয়া এ তথ্য নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, বাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগে ঈশ্বরদী পৌর সদরের কলেজ রোড মহল্লার আজমল হক বিশ্বাস বাদি হয়ে এই মামলাটি দায়ের করেন।

এর আগে মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান বিশ্বাস বাদি হয়ে দায়ের করা একটি মামলায় গত রবিবার (২১ মে) মন্ত্রীর ছেলেসহ ১১ জনের জামিন নামঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ১৮ মে প্রকাশ্য দিবালোকে মুখে কালো কাপড় বেঁধে ভূমিমন্ত্রীর ছেলে উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল ও সাধারণ সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে ঈশ্বরদী

পৌর সদরের ২টি বাড়ি ও ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় মন্ত্রীর জামাতা ও ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর ব্যবসা প্রতিষ্ঠান এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়ি ভাঙচুর করা হয়। মামলার পর যৌথ অভিযান চালিয়ে শরীফ তমালসহ ১১ জনকে আটক করে পুলিশ।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এআরই/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর