thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

আড়াইহাজারে ১২ লাখ টাকাসহ ব্যবসায়ী নিখোঁজ

২০১৭ জুন ২১ ১৮:৪৬:১২
আড়াইহাজারে ১২ লাখ টাকাসহ ব্যবসায়ী নিখোঁজ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১২ লাখ টাকাসহ রোমান মিয়া (৩০) নামের এক কাপড় ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। গেল ১৯ জুন (সোমবার) নিজ কাপড়ের দোকান থেকে ১২ লাখ টাকা নিয়ে একই বাজারের সাউথ ইস্ট ব্যাংকে জমা দিতে গিয়ে তিনি আর ফিরে আসেননি। নিখোঁজ রোমান উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের ফয়েজ আলী ছেলে।

রোমানের মা গোলাক্তার বেগম জানান, রোমান দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে গ্রে কাপড়ের ব্যবসা করেন। তাঁর দুই বছরের বছর বয়সের একটি ছেলে আছে। গত সোমবার সকালে কালিবাড়ি আ. হান্নান মার্কেটের দোতলায় তার কাপড়ের গদি থেকে ১২ লাখ টাকা নিয়ে সাউথ ইস্ট ব্যাংকের আদর্শ বাজার (কালিবাড়ি) শাখায় জমার দেওয়ার উদ্দ্যেশ্যে বের হওয়ার পর তাকে আর পাওয়া যায়নি। তার ব্যবহৃত দুইটি মোবাইল নাম্বারও বন্ধ রয়েছে। রাতেও বাড়িতে আর ফিরে আসেননি তিনি। এদিকে, স্বামীর শোকে রোমানের স্ত্রী নাদিয়া জ্ঞান হারিয়ে ফেলছেন। তিনি এখন শয্যাশায়ী।

রোমানের বড় ভাই মো. মানিক মিয়া বলেন, ‘বিভিন্ন আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ করেছি। রোমানের নিখোঁজের ঘটনায় র‌্যাব-১১ (আদমজী) ও আড়াইহাজার থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়েছে।’

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন নিখোঁজের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ রোমানের নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। তিনি নিখোঁজ নাকি অপহরণ হয়েছেন, সেটিও বের করার চেষ্টা চালানো হচ্ছে।

(দ্য রিপোর্ট/এজে/জুন ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর