thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সামারাবিরাকে বিদায় দিচ্ছে বিসিবি

২০১৭ জুলাই ২০ ২০:০৭:১৯
সামারাবিরাকে বিদায় দিচ্ছে বিসিবি

দ্য রিপোর্ট ডেস্ক : চুক্তির মেয়াদ শেষ হওয়ায় বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক থিলান সামারাবিরাকে বিদায় দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (২০ জুলাই) গণমাধ্যমকে এ তথ্য দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজাম উদ্দীন চৌধুরী সুজন।

সাবেক এই লঙ্কান তারকা প্রসঙ্গে বিসিবি সিইও বলেন, ‘তার (সামরাবিরা) সঙ্গে আমাদের চ্যাম্পিয়নস ট্রফি পর্যন্তই চুক্তি ছিল। কিন্তু এখন আর তার সঙ্গে নেই।’

এদিকে, সামারাবিরার জায়গায় সাবেক অস্ট্রেলিয়ান প্রথম শ্রেণির ক্রিকেটার ও কোচ মার্ক ও’নিলের কথাই শোনা যাচ্ছে। এছাড়া ফিজিও নিয়েও বিকল্প ভাবছে বিসিবি। কারণ বর্তমান ফিজিও থিহান চন্দ্রমোহন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এই ক্যাম্প চলমান থাকলেও সেখানে থাকতে পারছেন না থিহান।

এ প্রসঙ্গে সুজন বলেন, ‘আমরা ইতোমধ্যেই থিহানের সঙ্গে কথা বলেছি। ও আহত থাকায় এই মুহূর্তে ক্যাম্পে যোগ দেওয়া ওর পক্ষে সম্ভব না। তবে, ওর জন্যে নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করা হবে। যদি সে না পারে, তখন আমরা নতুন ফিজিওর খোঁজ করবো।’

প্রসঙ্গত, গত সেপ্টেম্বর পর্যন্ত সামারাবিরার সঙ্গে চুক্তি ছিল বিসিবির। তবে, পরে সে চুক্তি বাড়ানো হয়েছিল চ্যাম্পিয়নস ট্রফি পর্যন্ত। অপর দিকে গেল শ্রীলঙ্কা সফরের সময়ই ফিজিও হিসেবে বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন থিহান। পরে চ্যাম্পিয়নস ট্রফি পর্যন্ত তার মেয়াদ বাড়ানো হয় তার।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর