thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

খুলনায় সীমানা দ্বন্দ্বে ৩০ ঘণ্টা দেরিতে লাশ উদ্ধার

২০১৭ জুলাই ২৬ ১০:২৬:৫৭
খুলনায় সীমানা দ্বন্দ্বে ৩০ ঘণ্টা দেরিতে লাশ উদ্ধার

খুলনা ব্যুরো : সোমবার (২৪ জুলাই) দুপুরে ভৈরব নদের শ্মশানঘাট এলাকায় একটি লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। তাৎক্ষণিকভাবে এ বিষয়টি জেলার দিঘলীয় থানাকে অবহিত করা হয়। কিন্তু পুলিশ আসতে বিলম্ব হওয়ায় অবশেষে লাশটি স্রোতের টানে ভেসে অন্যত্র চলে যায়।

অবশেষে ৩০ ঘণ্টা পর মঙ্গলবার (২৫ জুলাই) রাত ১১টার দিকে রূপসা থানা পুলিশ রূপসা নদীর জেলখানা ঘাট থেকে অজ্ঞাতনামা ওই লাশটি উদ্ধার করে।

লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়নি। তার মুখে সাদা দাড়ি রয়েছে। তার বয়স আনুমানিক ৫০ থেকে ৫৫ বছর হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই থানার সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে লাশটি উদ্ধারে ৩০ ঘণ্টা দেরি হয়েছে।

স্থানীয় গণমাধ্যম কর্মী রাজু আহমেদ জানান, সোমবার দুপুর ১টার দিকে লাশটি ভৈরব নদের শ্মশানঘাট এলকায় ভেসে থাকতে দেখতে পেয়ে খুলনা জেলার দিঘলীয়া থানাকে অবহিত করা হয়। কিন্তু নদীর এই এলাকাটি খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) দৌলতপুর থানা না দিঘলীয় থানা এলাকা এই বিষয়টি নির্ধারণ করতে পুলিশ আসতে বিলম্ব করে।

পরে সোমবার বিকেল তিনটার দিকে দিঘলীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমানের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে আসে। কিন্তু তখন তল্লাশি করে কোন লাশের সন্ধান পায়নি তারা।

নদীর প্রচণ্ড স্রোতে লাশটি অন্যত্র সরে গেছে বলে ধারণা করেন হাবিবুর রহমান।

এদিকে কেএমপি দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবীরের কাছে সোমবার রাতে জানতে চাইলে তিনি বলেন, ভৈরব নদ তার এলাকার মধ্যে না। সেটি দিঘলীয়া থানার মধ্যে পড়েছে।

মঙ্গলবার রাত ১১টার দিকে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, রাত দশটার দিকে রূপসা নদীর জেলখানা ঘাট হতে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটির মুখে সাদা দাড়ি রয়েছে। লাশটি কয়েকদিন আগের হতে পারে বলে ধারণা করছেন তিনি।

(দ্য রিপোর্ট/এমকে/এনআই/জুলাই ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর