thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

১৬ কেজি ওজন কমালেন কারিনা

২০১৮ এপ্রিল ০২ ১১:২৮:২৯
১৬ কেজি ওজন কমালেন কারিনা

দ্য রিপোর্ট ডেস্ক : নিজ সন্তান তৈমুর আলী খানের জন্মের পর বেবো খ্যাত কারিনা কাপুর ১৬ কেজি ওজন কমিয়েছেন। কারিনা কাপুরের ব্যক্তিগত ট্রেইনার নম্রতা পুরোহিত বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলাকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সন্তান জন্ম দেয়ার পর থেকেই বেবো নিয়মিত ওয়ার্কআউট করতে শুরু করেন। শুরু করেছিলেন হালকা ইয়োগা দিয়ে, সম্প্রতি শুরু করেছেন পিলাটি।

তার ট্রেইনার জানায়, বেবো ফিটনেস নিয়ে কোনো কমপ্রোমাইজ করতে রাজি নয়।

তৈমুর জন্মের দেড় মাস পর থেকেই তিনি শরীর চর্চা করতে শুরু করেন। তবে আগের মতো তিনি জিরো ফিগারের টার্গেট ঠিক করেননি। তিনি ওজন কমাতে চান ঠিকই কিন্তু তার মূল উদ্দেশ্য হচ্ছে নিজেকে ফিট এবং ফ্লেক্সিবল রাখা।
গেলো বছর এক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কারিনা বলেছিলেন, তিনি জিরো ফিগার তৈরি করার জন্য জিমে যান না।

নিজের ছেলেকে ফেলে রেখে জিমে যান। এমন বিতর্ক নিয়ে নিন্দুকদের জবাবে তিনি বলেন, নিজের জন্য সময় বের করে যদি জিমে যাওয়া যায় তাহলে ক্ষতি কী? জিমে গেলে আমার ভালো সময় কাটে। এছাড়া তৈমুরও খুশি থাকে।

তিনি আরও বলেন, জিমে গেলে প্রতিদিনই নতুন পোশাক পড়ার একটা তাগিদ থাকে। রোজ রোজ এতো নতুন কাপড় কোথা থেকে আনবো? তিনি মজা করে বলেন, তারপরেও আমি আমার ফটোগ্রাফারদের ভালোবাসি। প্লিজ, আমি যেখানেই যাই আমাকে অনুসরণ করবেন।

কারিনার পরবর্তী সিনেমা শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ভিরে দি ওয়েডিং’। চলতি বছরের ১ জুন সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন সোনম কাপুর, সোয়ারা ভাষ্কর, শিখা তালসানিয়া ও সুমিত ভাইস।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ০২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর