thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

বেশিরভাগ ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত

২০১৮ নভেম্বর ২৬ ১৬:৩৯:৪৭
বেশিরভাগ ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত

দ্য রিপোর্ট প্রতিবেদক: সোমবার (২৬ নভেম্বর) সামান্য উত্থানে শেষ হয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) লেনদেন।

এদিন ডিএসইতে লেনদেনে অংশ নেয়া বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট দর কমেছে। তবে ব্যাংক খাতের বেশিরভাগ কোম্পানির শেয়ার দর অপরিবর্তিত রয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আজ ব্যাংক খাতের ৩০টি প্রতিষ্ঠানের মধ্যে শেয়ার দর বেড়েছে ৯টির বা ৩০ শতাংশের, শেয়ার দর কমেছে ১০টির বা ৩৩ শতাংশের এবং ১১টির বা ৩৭ শতাংশ ব্যাংকের শেয়ার দর অপরিবর্তিত রয়েছে।

শেয়ার দর অপরিবর্তিত কোম্পানিগুলো হলো: এবি ব্যাংক, ডাচবাংলা, ইস্টার্ন, এক্মিম, ফার্স্ট সিকিউরিটি ইসলামী, আইসিবি ইসলামিক, আইএফআইসি, ইসলামী, যমুনা, ন্যাশনাল এবং স্যোসাল ইসলামী ব্যাংক।

আজ শেয়ার দর সবচেয়ে বেশি কমেছে রূপালী ব্যাংকের। ব্যাংকটির শেয়ার দর ০.৫০ টাকা কমেছে। এছাড়া আল আরাফাহ ইসলামী ব্যাংকের ০.৪০ টাকা; মার্কেন্টাইল ও উত্তরা ব্যাংকের ০.৩০ টাকা করে; এনসিসি ব্যাংকের ০.২০ টাকা এবং ব্যাংক এশিয়া, ওয়ান, প্রিমিয়ার, পূবালী ও ট্রাস্ট ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে কমেছে।

শেয়ার দর সর্বোচ্চ ১.৩০ টাকা বেড়েছে ব্র্যাক ব্যাংকের। এছাড়া শাহজালাল ইসলামী ব্যাংকের ০.৪০ টাকা; মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ০.৩০ টাকা এবং সিটি, ঢাকা, প্রাইম, সাউথইস্ট, স্ট্যান্ডার্ড ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের শেয়ার দর ০.১০ টাকা করে বেড়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর