thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

ডেমরায় খাটের নিচে ২ শিশুর লাশ উদ্ধার

২০১৯ জানুয়ারি ০৮ ০৯:২১:১৪
ডেমরায় খাটের নিচে ২ শিশুর লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর ডেমরার কোনাপাড়ার একটি বাড়ির নিচতলা কক্ষের খাটের নিচ থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের শরীরে আঘাতের চিহ্ন শনাক্ত করা হয়েছে।

সোমবার (৭ জানুয়ারি) রাতে ডেমরার শাহজালাল রোডস্থ এসি গলির আবুল হোসেনর বাড়ীর নিচতলার ভাড়াটিয়া গোলাম মোস্তফার কক্ষ থেকে তাদের উদ্ধার করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত গোলাম মোস্তফা পলাতক রয়েছে। তবে তার স্ত্রী আখি খানম ও তার ছেলে জিহাদকে আটক করেছে থানা পুলিশ।

নিহত শিশুরা হলো, ডেমরার শাহজালাল রোডের এসি গলির মৃত কালাম মিয়ার বাড়ীর ভড়াটিয়া পটুয়াখালীর দশমিনা থানার আলীপুরা গ্রামের মো. ফরিদুল ইসলামের মেয়ে ফারিয়া আক্তার দোলা(৫) ও ওই এলাকার রশিদের বাড়ীর ভাড়াটিয়া ঝালকাঠির ঝালকাঠি থানার বাউকান্দি গ্রামের পলাশের মেয়ে নুসরাত জাহান (৪.৫)।

ডেমরা থানার পরিদর্শক নূরে আলম সিদ্দীক বলেন, রাত পৌনে ১০টার দিকে আবুলের বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে মেয়ে শিশু দুটির লাশ উদ্ধার করা হয়।

তিনি জানান, দুজনের লাশ খাটের নিচে একটির উপর আরেকটি রাখা ছিল। সকাল থেকে শিশু দুটি নিখোঁজ ছিল। তাদের জন্য মাইকিংও করা হয়।

নূরে আলম বলেন, যার বাসায় লাশ পাওয়া গেছে, সেই গৃহকর্তা মোস্তফা পলাতক। তবে কীভাবে শিশু দুটি মারা গেল, তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৃতদের লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারণে এই মৃত্যুর ঘটনা ঘটেছে তার সঠিক কোনো কারণ জানা যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৮, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর