thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

টেকনাফে প্রায় আড়াই লাখ পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড

২০২১ আগস্ট ২৮ ২১:১২:০৯
টেকনাফে প্রায় আড়াই লাখ পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন হাবিরছড়া মেরিন ড্রাইভ এলাকায় অভিযান পরিচালনা করে ২ লাখ ৪৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান করা হয়। অভিযান চলাকালীন উক্ত এলাকায় কিছু ব্যক্তিকে কাধে ব্যাগ বহন করে আসতে দেখা যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড তাদেরকে টর্চ লাইট ও বাঁশি দিয়ে থামার নির্দেশ দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে কাধের ব্যাগ ফেলে তারা পাশ্বস্থ ঝাউ বনের মধ্যে পালিয়ে যায় বিধায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
পরবর্তীতে, উক্ত ব্যাগের ভেতরে তল্লাশি চালিয়ে ২ লাখ ৪৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।
.(দ্য রিপোর্ট/আরজেড/২৮ আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর