thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

বড় শাস্তি পেলেন পেলেন সোহান

২০২৩ জানুয়ারি ২৯ ১১:৩৬:২৭
বড় শাস্তি পেলেন পেলেন সোহান

দ্য রিপোর্ট রিপোর্ট:শাস্তির মুখে রংপুর রাইডার্স অধিনায়ক নুরুল হাসান সোহান। এছাড়া পেসার হারিস রউফকে সতর্ক করা হয়েছে। এই নিয়ে সোহান দ্বিতীয়বার শাস্তি পেলেন।

সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে গতকাল বিসিবি আচরণবিধির লেবেল ১ ভঙ্গ করায় সোহানের ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে। সঙ্গে যুক্ত হয়েছে দুটি ডিমেরিট পয়েন্ট। রউফের জরিমানা না হলেও তার নামের সঙ্গে যুক্ত হয়েছে ১ ডিমেরিট পয়েন্ট।

বিতর্ক বাঁধে রবিউল হকের শেষ ওভার নিয়ে। ব্যাটিংয়ে থাকা সিলেটের রেজাউর রহমান রাজাকে টানা তিনটি বাউন্স দেওয়ার পর আম্পায়ার তাকে সতর্ক করেছিলেন। এরপর আবারও বাউন্স দেওয়ায় আম্পায়ার নো বল ডাকেন। এরপর আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান সোহান, যোগ দেন রউফও।

আচরণবিধির ২.৮ ধারা অনুযায়ী দুজনেই আম্পায়ারের সিদ্ধান্তের বিপরীতে অসন্তোষ প্রকাশ করেন। এর আগে ফরচুন বরিশালের বিপক্ষে আচরণবিধি ভঙ্গ করায় ম্যাচ ফির ১৫ শতাংশসহ ১টি ডিমেরিট পয়েন্ট যুক্ত হয়েছিল সোহানের নামে।

এবার তার দিগুণ বেশি শাস্তি পেয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। রউফের এটিই প্রথম ডিমেরিট। সোহানের নামের সঙ্গে মোট তিনটি ডিমেরিট পয়েন্ট যুক্ত হয়েছে। আরেকটি হলেই ১ ম্যাচ নিষিদ্ধ হবেন।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর