thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

শাবিপ্রবিতে বিজয় দিবস পালিত

২০১৩ ডিসেম্বর ১৬ ১৭:৪০:৩০
শাবিপ্রবিতে বিজয় দিবস পালিত

সিলেট অফিস : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) যথাযথ মর্যাদায় বিজয় দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে জাতীয় পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, বিজয় শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বিজয় দিবস পালন করা হয়।

সোমবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং সকাল পৌনে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে সকাল ৯টার দিকে তিনি মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এরপর সকাল সাড়ে ১০টায় ক্যাম্পাসে একটি বর্ণাঢ্য বিজয় মিছিলে বের করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। বিকালের দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনব্যাপী এ আয়োজনে উপস্থিত ছিলেন শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. জহির বিন আলম, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সৈয়দ সামসুল আলম, রসায়ন বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ ইউনুছ প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমজেসি/এমসি/ডিসেম্বর ১৬, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর