thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

প্রস্তুত রাইডার

২০১৩ ডিসেম্বর ১৮ ১৪:১৮:৩১
প্রস্তুত রাইডার

দ্য রিপোর্ট ডেস্ক : আবারও জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে নিজেকে প্রস্তুত করছেন জেসি রাইডার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণার আগে দারুণ ফর্মে রয়েছেন এই ব্যাটসম্যান। ঘরোয়া লিগে ওয়েলিংটনের বিপক্ষে ওটাগোর হয়ে ১১৭ রানের চোখধাঁধানো ইনিংস খেলেছেন এই বাঁহাতি ক্রিকেটার।

বৃহস্পতিবার ঘোষণা করা হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে স্কোয়াড। এর আগে রাইডারের ঘরোয়া লিগের এই পারফরমেন্স তকে দলে ফিরতে আশাবাদী করে তুলেছে।

২০১২ সালের ফেব্রুয়ারি থেকে আন্তর্জাতিক ক্রিকেটে অনুপস্থিত রাইডার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বাদ পড়েছিলেন তিনি। এর মাঝে চলতি বছরের শুরুতে দুর্বৃত্তদের আক্রমণের শিকার হয়েছেন রাইডার। তবে সুস্থ হয়ে আবারও মাঠে ফিরতে মরিয়া হয়ে উঠেছেন এই ব্যাটসম্যান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণার আগে লাইভ রেডিও স্পোর্টকে দেয়া এক সাক্ষাৎকারে এই আশাবাদ ব্যক্ত করেছেন রাইডার।

রাইডার সম্পর্কে নিউজিল্যান্ডের অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলাম বলেছেন, ‘আমি রাইডারের ব্যাটিংয়ের ভক্ত। সে আবার মাঠে ফিরেছে, এটি আনন্দের খবর। ওটাগোর হয়ে সে ঠিক সময়ে ঠিক কাজটি করেছে। আশা করি আবারও দলে ফিরবে রাইডার।’

৩৯টি ওয়ানডে খেলে ২টি সেঞ্চুরিসহ ১১০০ রান করেছেন রাইডার।

(দ্য রিপোর্ট/এমআই/সিজি/রাসেল/ডিসেম্বর ১৮, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর