thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

চান্দিনা পৌরসভার সাবেক সচিবের বিরুদ্ধে মামলা করবে দুদক

২০১৩ ডিসেম্বর ২৪ ১৯:৫৪:৪৫
চান্দিনা পৌরসভার সাবেক সচিবের বিরুদ্ধে মামলা করবে দুদক

দ্য রিপোর্ট প্রতিবেদক : দুই লাখ টাকা আত্মসাতের অভিযোগে কুমিল্লার চান্দিনা পৌরসভার সাবেক সচিব মো. সামসুল আলমের (বর্তমানে নারায়নগঞ্জের সোনারগাঁও পৌরসভার সচিব) বিরুদ্ধে মামলা করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে কমিশনের নিয়মিত বৈঠকে এ মামলার অনুমোদন দেওয়া হয়েছে। শিগগিরই মামলাটি দায়ের করা হবে বলে দ্য রিপোর্টকে জানিয়েছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য।

দুদক সূত্র জানায়, ১৯৯৮ সালের ১২ আগস্ট থেকে ২০১১ সালের ৬ জানুয়ারি সময় পর্যন্ত চান্দিনা পৌরসভার সচিব হিসেবে দ্বায়িত্বপালনকালে মো. সামসুল আলম বিভিন্ন খাত থেকে চেকের মাধ্যমে দুই লাখ টাকা উত্তোলনপূর্বক আত্মসাৎ করেন। চান্দিনা পৌরসভার দুটি প্রকল্পের অধীনে কম্পিউটার, টেবিল ক্রয় ও বৃক্ষরোপণ প্রকল্পের খাতে ওই টাকা বরাদ্দ ছিল।

দুদকের অনুসন্ধানে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামির বিরুদ্ধে দণ্ডবিধির ৪০৯ ধারা ও ১৯৪৭ সনের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় একটি মামলা দায়েরের অনুমোদন দিয়েছে কমিশন।

দুদকের কুমিল্লা সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মো. সফিকুর রহমান ভূঁইয়া এ অভিযোগ অনুসন্ধান করে মামলা দায়েরের সুপারিশ করেন।

(দ্য রিপোর্ট/এইচবিএস/এমএইচও/জেএম/ডিসেম্বর ২৪, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর