thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সিলেট-৪ আসনে আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে ভোট কেন্দ্র দখলের অভিযোগ

২০১৪ জানুয়ারি ০৫ ১৭:৪৯:৫৭
সিলেট-৪ আসনে আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে ভোট কেন্দ্র দখলের অভিযোগ

সিলেট সংবাদদাতা : সিলেট-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমদ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদের বিরুদ্ধে কেন্দ্র দখল করে ভোট ভাগিয়ে নেওয়ার অভিযোগ করেছেন। তিনি রবিবার বিকেল ৪টায় সিলেটের একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন।

সাংবাদিকদের তিনি বলেন, আওয়ামী লীগ, ছাত্রলীগের ক্যাডাররা ইমরান আহমদের পক্ষ নিয়ে ২৫টি কেন্দ্র দখল করে ভোট কারচুপি করেছে। এমনকি ওই ক্যাডাররা স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে জাল ভোট দিয়েছে। এ ছাড়া স্থানীয় প্রশাসনও আওয়ামী লীগ প্রার্থীর হয়ে নির্বাচনে কাজ করেছে বলে অভিযোগ করেছেন ফারুক।

স্বতন্ত্র প্রার্থী ফারুক বলেন, তার প্রধান নির্বাচনী এজেন্ট ইকবাল আহমদকে আওয়ামী লীগ-ছাত্রলীগের ক্যাডাররা মারধর করে কেন্দ্র থেকে বের করে দিয়েছে। এমনকি তার মোবাইল ফোনও তারা কেড়ে নিয়েছে।

তিনি জানান, কোম্পানীগঞ্জে ১৫টি, গোয়াইনঘাটে ১০টি ও জৈন্তাপুরে ১০টি ভোট কেন্দ্র জোরপূর্বক দখল করে নেয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমেদর আ’লীগ-ছাত্রলীগের ক্যাডাররা। এ ছাড়া সিলেট জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভপাতি ও ওই আসনের সাবেক এমপি দিলদার হোসেন সেলিম আওয়ামী লীগ প্রার্থী ইমরান আহমদের সঙ্গে আঁতাত করে তার বিজয় ছিনিয়ে নিতেও ষড়যন্ত্র করছেন।

(দ্য রিপোর্ট/এমজেসি/এসএ/জানুয়ারি ৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

ভোটের খবর এর সর্বশেষ খবর

ভোটের খবর - এর সব খবর