thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

মাগুরা-১ ও ২ আসনে আ’লীগ প্রার্থী এগিয়ে

২০১৪ জানুয়ারি ০৫ ২০:৩৮:২৩
মাগুরা-১ ও ২ আসনে আ’লীগ প্রার্থী এগিয়ে

মাগুরা সংবাদদাতা : মাগুরা-১ আসনে ১৩৪টি ভোটকেন্দ্রে ডা. সিরাজুল আকবর ৫৭ হাজার ১৪৫ ভোট পেয়ে বেসরকারিভাবে এগিয়ে রয়েছেন। এ ছাড়া মাগুরা-২ আসনে ৬৪টি কেন্দ্রে বীরেন শিকদার ৪৫ হাজার ২২৩ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন।

বেসরকারি ফলাফলে ভোট গণনার সর্বশেষ হিসাব অনুযায়ী, মাগুরা-১ আসনে ১৪০টি কেন্দ্রের মধ্যে ১৩৪টিতে নৌকা প্রতীক নিয়ে ৫৭ হাজার ১৪৫ ভোট পেয়েছেন ডা. সিরাজুল আকবর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হরিণ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কুতুব উল্লাহ হোসেন কুটি পেয়েছেন ৪৩ হাজার ৯৩৪ ভোট।

মাগুরা-২ আসনে ১২৯টি কেন্দ্রের মধ্যে ৬৪টিতে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে অ্যাডভোকেট বীরেন শিকদার ৪৫ হাজার ২২৩ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আব্দুল মান্নান হরিণ প্রতীক নিয়ে ১৪ হাজার ৩১৩ ভোট পেয়েছেন।

এর মাগুরার দুটি আসনের ২৬৯টি কেন্দ্রের ভোট গ্রহণ সম্পন্ন হয়। আতঙ্ক ও একতরফা নির্বাচনের কারণে ভোটারদের উৎসাহ কম থাকায় উপস্থিতি ছিল কম।

সকাল সাড়ে ১১টার দিকে পারনান্দুয়ালী উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বোমা বিস্ফোরণের ঘটনায় দুটি ও দুপুর সাড়ে ১২টার দিকে স্টেডিয়াম পাড়ার মহিলা মাদরাসা কেন্দ্রে পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনায় একটি কেন্দ্রের ভোট গ্রহণ সাময়িক স্থগিত ছিল।

এ সময় মহিলা মাদরাসা কেন্দ্রে নৌকা প্রতীকে জাল ভোটের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট বেগম সেলিনা বানু একটি ব্যালট বাক্স বাতিল করেন।

(দ্য রিপোর্ট/এসআই/এনডিএস/এসএ/জানুয়ারি ০৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

ভোটের খবর এর সর্বশেষ খবর

ভোটের খবর - এর সব খবর