thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

‘শ্রমিক পুড়িয়ে মারা গণতন্ত্রের ভাষা হতে পারেনা’

২০১৪ জানুয়ারি ২১ ২০:৫১:৪৫
‘শ্রমিক পুড়িয়ে মারা গণতন্ত্রের ভাষা হতে পারেনা’

দ্য রিপোর্ট প্রতিবেদক : আন্দোলনের নামে গাড়ি ধ্বংস ও শ্রমিক পুড়িয়ে মারা গণতন্ত্রের ভাষা হতে পারেনা বলে মন্তব্য করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা।

রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউট মিলনায়তনে মঙ্গলবার সকালে ঢাকা সড়ক পরিবহন সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

মসিউর রহমান রাঙ্গা বলেন, ’১৮ দলীয় জোট বিগত সাড়ে তিন মাসে হরতাল-অবরোধের নামে প্রায় এক হাজার বাস-ট্রাক ধ্বংস করে ১৩০ কোটির অধিক টাকার ক্ষতি করেছে। এ ছাড়া ২১ জন পরিবহন শ্রমিককে পুড়িয়ে মেরেছে।’

তিনি বলেন, ‘সড়ক পরিবহন সমিতি জন্মলগ্ন থেকে মালিক-শ্রমিক ও যাত্রী সাধারণের কল্যাণে যুগ যুগ ধরে ইতিবাচক ভূমিকা রেখে আসছে।’

এ সময় প্রতিমন্ত্রী বিরোধী দলের আন্দোলনে ক্ষতিগ্রস্ত মালিক-শ্রমিকদের কল্যাণে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সম্ভাব্য সহায়তার আশ্বাস দেন। তিনি ক্ষতিগ্রস্ত মালিকদের সহজ ঋণ সুবিধা দিতে বিশেষ উদ্যোগ গ্রহণেরও ঘোষণা দেন।

সমিতির সভাপতি হাজী কালামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মো. শওকত চৌধুরী এমপি, সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব খন্দকার এনায়েত উল্ল্যাহ ও সিনিয়র সহ-সভাপতি মো. রুস্তম আলী খান।

(দ্য রিপোর্ট/এইচআর/এসবি/আরকে/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর