thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

ভালোবাসা দিবসের অ্যালবাম

২০১৪ ফেব্রুয়ারি ১১ ২১:৫৯:১৪
ভালোবাসা দিবসের অ্যালবাম

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে বরাবরের মতো এবারও সিডি চয়েস পুরনো ও নতুন শিল্পীদের নিয়ে ১৬টি অ্যালবাম বাজারে ছেড়েছে। এ উপলক্ষে সোমবার দুপুরে রাজধানীর এক রেস্টুরেন্টে অ্যালবামগুলোর মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কণ্ঠশিল্পী দিলরুবা খান এবং খুরশীদ আলম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিডি চয়েসের কর্ণধার শেখ সুমন এমদাদ এবং অ্যালবামের শিল্পী, গীতিকার এবং কলাকুশলীরা।

এ প্রসঙ্গে সুমন এমদাদ বলেন, ‘দেশের অডিও ইন্ডাস্ট্রির ক্রান্তিকালে একসঙ্গে এতগুলো অ্যালবাম প্রকাশ করা একটু ঝুঁকির। একমাত্র গানকে ভালবাসি বলেই অ্যালবামগুলো বাজারে ছেড়েছি। আর আমি বরাবরই ঝুঁকি নিতে পছন্দ করি। যা হয়ত অন্য কোনো অডিও কোম্পানি নিতে সাহস করে না। সব মিলে প্রতিটি অ্যালবামের গানই ভালো হয়েছে। আশা করি শ্রোতাদের ভালো লাগবে গানগুলো।

এবারের ভালোবাসা দিবসে সিডি চয়েস থেকে প্রকাশিত হয়েছে, ইমরান ফিচারিং মিলন, তানভীর শাহীনের একক অ্যালবাম ‘মনের ঘর’, তৌসিফের একক ‘আবেগ’, শফিকের একক ‘ভালবাসার বসন্ত’, জীবন খানের একক ‘জীবন জুড়ে তুমি’, অয়ন চাকলাদার ফিচারিং গামছা পলাশ ‘দেহ গাড়ি’, শুভ চৌধুরীর একক ‘ভালোবাসি তোমায়’, শাহরিয়ার বাঁধনের একক অ্যালবাম ‘এইতো তুমি’, রাজীব ফিচারিং ‘ইটস অনলি লাভ’, রাকিব মুছাব্বির ফিচারিং ‘রোদেলা আকাশ’, লুৎফর হাসানের আয়োজনে ‘আমায় নিয়ে চলো’, টিআর রোমান্স ফিচারিং ‘কে’, অনিক সাহান ফিচারিং ‘বল কি করে’, মিক্সড অ্যালবাম ‘ভালোবাসার অথৈ জল’, মিক্সড অ্যালবাম ‘দূরে কোথাও যেওনা’, ইমরান আহমেদ ও শিরিন মুন্নীর ডুয়েট ‘তোমার জন্য’।

(দ্য রিপোর্ট/আইএফ/এপি/এনআই/ফেব্রুয়ারি ১১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর