thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

খুলনার সংগ্রহ ১৪১ রান

২০১৬ ডিসেম্বর ০২ ১৫:৩০:৫৫
খুলনার সংগ্রহ ১৪১ রান

দ্য রিপোর্ট ডেস্ক : বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) চতুর্থ আসরের ৩৭তম ম্যাচটিতে টসে জিতে খুলনা টাইটান্সকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৪১ রান জমা করেছে খুলনা।

শুক্রবার (০২ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আসরের ৩৭তম ম্যাচে দুপুর দেড়টায় মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং খুলনা টাইটান্স।

প্রথমে ব্যাটিংয়ে নেমে তৃতীয় ওভারেই ওপেনিং ব্যাটসম্যান রিকি ওয়েসেলসকে হারায় খুলনা। ওয়েসেলস ৯ বলে ৪ রান করে সিাজঘরে ফিরে যান। এরপর সপ্তম ওভারে দলীয় ৩৮ রানে বিদায় নেন তৃতীয় ব্যাটসম্যঅন হিসেবে নামা আবদুল মজিদ। তিনি ১৪ বলে একটি চার ও ছক্কার মারে ১৮ রান করেন।

হাসানুজ্জামান ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ জুটি গড়ে দলকে এগিয়ে নিতে থাকেন। এ জুটি দলে মাত্র ১৯ রান যোগ করতেই কুমিল্লার অধিনায়ক মাশরাফি এ জুটিটি ভাঙেন। ব্যক্তিগত ২৮ রানে উইকেটরকক্ষক লিটন দাসের হাতে বল জমা দিয়ে ফিরে যান হাসানুজ্জামান।

তবে ক্রিজের অপর প্রান্তে স্থির থাকেন রিয়াদ। তিনি ৩৮ বলে ৪টি চারের মারে ৪০ রান করে অপরাজিত থাকেন। এছাড়া নিকোলাস পুরান ১৪ ও আরিফুল হক ১৩ রান করেন।

কুমিল্লার হয়ে অধিনায়ক মাশরাফিই নিয়েছেন তিনটি উইকেট। আর একটি করে উইকেট নিয়েছেন রশিদ খান ও মোহাম্মদ শরিফ।

খুলনা স্কোয়াড : রিকি ওয়েসেলস, হাসানুজ্জামান, আবদুল মজিদ, মাহমুদউল্লাহ রিয়াদ, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, শুভাগত হোম, মোশাররফ হোসেন, জুনায়েদ খান, শফিউল ইসলাম, বেনি হুয়েল।

কুমিল্লা স্কোয়াড : ইমরুল কায়েস, শেহজাদ, মারলন স্যামুয়েলস, খালিদ লতিফ, রশিদ খান, নাবিল সামাদ, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ শরিফ।

(দ্য রিপোর্ট/এনপিএস/ডিসেম্বর ০২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর