thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

সাংবাদিক শিমুল হত্যা

ফুটেজ দেখে আরও দুই জন গ্রেফতার

২০১৭ ফেব্রুয়ারি ১১ ১৯:০৩:১০
ফুটেজ দেখে আরও দুই জন গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে সমকাল প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল হত্যাকাণ্ডের ঘটনায় ভিডিওফুটেজ দেখে আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) গভীর রাতে শাহজাদপুর পৌরসভার বিসিক বাস টার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শাহজাদপুর পৌর এলাকার বারাবিল গ্রামের মৃত আব্দুল মতিন প্রমাণিকের ছেলে নজরুল ইসলাম (৪৫) এবং জান্নাতপুর গ্রামের হাজী জিন্দার আলীর ছেলে হযরত আলী (৪৮)।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, ভিডিওফুটেজ ও তদন্তে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার গভীর রাতে শাহজাদপুর থেকে ঢাকার উদ্দেশ্যে তারা পালিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ সময় তাদের ধরে ফেলা হয়। গ্রেফতারদের শাহজাদপুর আমলি আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শিমুল হত্যাকাণ্ডের ঘটনায় তার স্ত্রী নুরুন্নাহারের দায়ের করা মামলায় পৌর মেয়র হালিমুল হক মিরু এবং তার ভাই মিন্টু ও পিন্টুসহ এ পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় এমপি ও শাহজাদপুর সার্কেল পুলিশ অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আবু হাসনাত জানান, শিমুলের মৃত্যুর জন্য তার পরিবার মেয়র ও তার ভাই মিন্টুকেই দায়ী করেছেন।

প্রসঙ্গত, ২ ফেব্রুয়ারি পেশাগত দায়িত্ব পালনকালে বিক্ষুব্ধ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের একাংশের সঙ্গে সংঘর্ষের সময় পৌর মেয়র হালিমুল হক মিরু ও তার ভাই মিন্টুর শটগানের ছোড়া গুলিতে আহত হন শিমুল। পরদিন বগুড়া থেকে ঢাকা নেওয়ার পথে মারা যান তিনি।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/ফেব্রুয়ারি ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর