thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

গ্যাসের দাম বেড়েছে কিন্তু ভাড়া বাড়েনি : কাদের

২০১৭ ফেব্রুয়ারি ২৬ ১৪:১৮:৩০
গ্যাসের দাম বেড়েছে কিন্তু ভাড়া বাড়েনি : কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক : যখন গ্যাসের দাম বাড়ে তখন তার একটি প্র‌তি‌ক্রিয়া হয়, তবে এমনও দেখা গেছে অনেক সময় গ্যাসের দাম বেড়েছে কিন্তু ভাড়া বাড়ে‌নি বলে মন্তব্য করেছেন সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রাজধানীর জাতীয় ঈদগাহ ময়দান গেটের সামনে কদমফুল ফোয়ারার পাশে রবিবার দুপুরে হেলমেটবিহীন মোটরসাইকেল আরোহি, মিটারবিহীন সিএনজি অটোরিক্সাসহ অননুমোদিত এবং ফিটনেসবিহীন যানবাহনের বিরূদ্ধে বিআরটিএ’র চলমান মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, মাত্র এক ঘণ্টার অভিযানে অনেক ক্রুটি লক্ষ্য করা গিয়েছে। মাত্র এক ঘণ্টার মধ্যে ২১টি মামলা হয়েছে। এর মধ্যে আবার ৫টি সিএনজিচালিত অটো‌রিক্সা ডাম্পিংয়ে পাঠানো হয়েছে এবং ৪ জন চা‌লকের জেল দেওয়া হয়েছে। বিআর‌টিএ’র ভাড়ার পুননির্ধারণও ক‌মিটি স্টেকহোল্ডারদের নিয়ে বসে ঠিক করা হবে। শুক্রবার ছাড়া প্র‌তি‌দিন এ ধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

পরিবহনমন্ত্রী বলেন, সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদ ও মিশুক মনির নিহতের ঘটনায় আদালতে চালকের শা‌স্তির ঘোষণা দেওয়ার প্রতিবাদে চুয়াডাঙ্গায় বিভিন্ন কর্মসূচী পালিত হচ্ছে। আদালতের রায়কে অমান্য করা উচিৎ নয়। সুযোগ রয়েছে তারা উচ্চ আদালতে আপিল করতে পারবেন। অযৌ‌ক্তিক কর্মসূচীতে জনগণের ভোগা‌ন্তি বাড়াবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এআরই/ফেব্রুয়ারি ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর