thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

সাজঘরে ফিরলেন মুশফিক

২০১৭ মার্চ ০২ ১৫:৪০:০১
সাজঘরে ফিরলেন মুশফিক

দ্য রিপোর্ট ডেস্ক : শ্রীলঙ্কা একাদশের বিপক্ষে টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম্যাচটি শুরু হয়েছে বৃহস্পতিবার (০২ মার্চ)। দুই দিনের এই ম্যাচে টসে হেরে শ্রীলঙ্কা ক্রিকেট প্রেসিডেন্টস একাদশের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ দল। আর একমাত্র এই ম্যাচের প্রথম সেশনে দুরন্ত করেছে বাংলাদেশ দল।

মোরাতোয়ার তিরন্নে ফার্নান্দো স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো না হলেও পরে বেশ ভালোভাবেই ঘুরে দাঁড়িয়েছে মুশফিকবাহিনী। ব্যক্তিগত ৯ রানে সামারাকুনের বলে সাজঘরে ফিরেন সৌম্য সরকার। এরপর দলের হাল ধরেন তামিম ইকবাল এবং মুমিনুল হক। লাঞ্চ বিরতির থাকে তামিমের ৩৮ এবং মুমিনুল ৪৭ রানে বাংলাদশের সংগ্রহ ছিল ১ উইকেট হারিয়ে ১০৭ রান।

মুমিনুল ১০৩ বলে ১০টি চারের মারে ৭৩ রান রিটায়ার্ড হার্ট হয়ে ফিরেছেন সাজঘরে। মুমিনুল ফিরলে মুশফিকুর রহিম উইকেটে আসেন। তবে স্কোরবোর্ডে মাত্র ২১ রান যোগ করেই প্যাভিলিয়নের পথ ধরেন দলপতি। তার বিদায়ে উইকেটে এসেছেন সাকিব আল হাসান।

এদিকে উইকেটের এক প্রান্ত আগলে রাখা তামিম দেখা পেয়েছেন সেঞ্চুরির। ৯টি চার ও ৭টি ছয়ের মারে ১৩৬ রান করে অপরাজিত আছেন এই ওপেনিং ব্যাটসম্যান।

এ প্রতিবেদন লেখা অব্দি বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ২৭৩ রান।

বাংলাদেশ স্কোয়াড :

লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), মুস্তাফিজুর রহমান, সাকিব আল হাসান , সৌম্য সরকার, শুভাশীষ রায়, তামিম ইকবাল এবং তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা ক্রিকেট প্রেসিডেন্টস একাদশ:

রুমেশ বুড্ডিকা, দীনেশ চান্দিমাল (উইকেটরক্ষক ও অধিনায়ক), রন চন্দ্রগুপ্ত, আভিস্কা ফার্নান্দো, লিও ফ্র্যান্সিসকো, ওয়ানিদু হাসারাঙ্গা,লাসিথ আম্বুলদানিয়ান, প্রভিন জয়বিক্রম, চামিকা করুনারত্নে, ইরোশ সামারাসুরিয়া, লাহিরু সামারাকুন এবং রোশেন সিলভা।

(দ্য রিপোর্ট/এনপিএস/মার্চ ০২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর