thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

নর্থ সাউথের শিক্ষার্থীদের সরিয়ে দিল পুলিশ

২০১৭ মার্চ ০২ ১৭:৩৬:০১
নর্থ সাউথের শিক্ষার্থীদের সরিয়ে দিল পুলিশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বসুন্ধরা এলাকায় আন্দোলনরত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পিছু হটিয়ে দিতে জলকামান ও টিয়ারসেল নিক্ষেপ করেছে পুলিশ।

নিরাপত্তাকর্মীদের পিটুনিতে বুধবার শাহরিয়ার হাসনাত তপু নামে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র ষষ্ঠ সেমিস্টারের এক ছাত্র গুরুতর আহতের ঘটনা ঘটে। ওই সময় স্থানীয় ও শিক্ষার্থীরা আহত শাহরিয়ারকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ওই রাতেই শিক্ষার্থীরা বিচার চেয়ে বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করে। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সকাল থেকে প্রগতি সরণির প্রধান সড়ক অবরোধ করে তারা। পরে দুপুরে দিকে পুলিশ তাদের সরিয়ে দেওয়ার জন্য জলকামান ও টিয়ারসেল নিক্ষেপ করে। এতে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ভেতরে চলে যেতে বাধ্য হয়। এখন তারা সেখানে বিক্ষোভ করছে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল মোত্তাকিন দ্য রিপোর্টকে জানান, জনদুর্ভোগ সৃষ্টি হওয়ায় আমরা আন্দোরনরত শিক্ষার্থীদের সরে যেতে বলি। শিক্ষার্থীরা রাস্তা থেকে সরে গেছে, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে। অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পর্যাপ্ত পরিমাণ পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপি/মার্চ ০২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর