thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

রাজধানীতে কলেজছাত্রীসহ দুজনের মৃতদেহ উদ্ধার

২০১৭ মার্চ ০৩ ১৪:১৫:৫২
রাজধানীতে কলেজছাত্রীসহ দুজনের মৃতদেহ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মিরপুর পশ্চিম শেওড়াপাড়ার একটি বাসা থেকে ইসতেফা জান্নাত রাখি (২১) এক কলেজছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে মিরপুর থানা পুলিশ।

নিহত রাখি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার রামপুর গ্রামের সিএনজিচালক কবির হোসেনের মেয়ে। সে মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিল।

বৃহস্পতিবার (২ মার্চ) রাত সোয়া ১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। শুক্রবার (৩ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

রাখির বাবা কবির হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সপরিবারে তিনি পশ্চিম শেওড়াপাড়ার ৫৩নং বাসায় ভাড়া থাকেন। তিন দিন আগে রাখির মা তার ছোট মেয়ে মিমকে নিয়ে দেশে যায়। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে রাখিকে বাসায় একা রেখে সিএনজি নিয়ে বের হন তিনি। রাত সোয়া ১১টার দিকে বাসায় এসে দেখে ভেতর থেকে দরজা বন্ধ।

অনেক ডাকাডাকির পর কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীর সহায়তায় দরজা ভেঙে দেখে রাখি ফ্যানের সাথে ঝুলছে। কী কারণে রাখি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি তার পরিবার।

মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, পরিবারের মাধ্যমে খবর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, খিলগাঁও গোলার বাড়ি এলাকার একটি বাসা থেকে ফাতেমা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

মৃত ফাতেমা মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেনদী গ্রামের বাসিন্দা। খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, বর্তমানে ফাতেমা স্বামী জনি মিয়ার সাথে খিলগাঁও গোলার বাড়ির একটি বাসায় ভাড়া থাকতেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফাতেমা।

(দ্য রিপোর্ট/আরএস/একেএ/এম/মার্চ ৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর