thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

এনামুলকে পাকিস্তানে খেলার ছাড়পত্র

২০১৭ মার্চ ০৩ ১৯:০২:৫৩
এনামুলকে পাকিস্তানে খেলার ছাড়পত্র

দ্য রিপোর্ট প্রতিবেদক : নিরাপত্তা ঝুঁকিতে বিদেশি ক্রিকেটাররা যখন পাকিস্তান সফরে রাজি নন, তখন ঝুঁকিটা নিয়েছেন বাংলাদেশের এনামুল হক বিজয়। টি২০ ক্রিকেটের আসর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আবেদন করেছিলেন এই ওপেনিং ব্যাটসম্যান। বিসিবিও তার আবেদনে সাড়া দিয়েছে। অনাপত্তিপত্র (এনওসি) নিয়ে তাই পাকিস্তানে যাওয়ার লাগেজ গোছাচ্ছেন এনামুল।

এনামুলকে ছাড়পত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে বলেছেন, ‘এনামুল পাকিস্তানে পিএসএল খেলতে যাওয়ার জন্য আমাদের কাছে আবেদন করেছিল। আমরা অনুমতি দিয়েছি।

এদিকে, অনাপত্তিপত্র পাওয়ায় আনন্দিত এনামুল। সাংবাদিকদের তিনি বলেছেন, ‘বিসিবির সিদ্ধান্ত যেটাই হোক তা আমি মেনে নিতে তৈরি ছিলাম। বিসিবি আমাকে অনুমতি দেওয়ায় আমি খেলতে (পাকিস্তানে) যাবো। সেখানে একটি মাত্র ম্যাচ খেলার সুযোগ পাব। বড় মঞ্চে এই সুযোগটা কাজে লাগাতে চাই।’

আগামী রবিবার (৫ মার্চ) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে পিএসএলের দ্বিতীয় আসরের ফাইনাল। কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের হয়ে খেলবেন এনামুল।

(দ্য রিপোর্ট/জেডটি/এনআই/মার্চ ০৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর