thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

সিরিজের প্রথম ম্যাচেই ক্যারিবীয়দের হার

২০১৭ মার্চ ০৪ ১০:২৭:৩৩
সিরিজের প্রথম ম্যাচেই ক্যারিবীয়দের হার

দ্য রিপোর্ট ডেস্ক : অ্যান্টিগায় তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় তুলে নিয়েছে ইংল্যান্ড। ইংলিশ অধিনায়ক ইয়ন মরগানের সেঞ্চুরিতে ৪৫ রানে হেরেছে ক্যারিবীয়রা।

টস জিতে সফরকারীদের ব্যাটিংয়ে পাঠান ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার। শেষ ওভারে রানআউটের শিকার মরগানের সেঞ্চুরির সুবাদে ছয় উইকেট হারিয়ে ২৯৭ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় ইংলিশরা। তার ১০৭ রানের ইনিংসে ছিল ১১টি চার ও ২টি ছক্কার মার।

এছাড়া ওপেনার স্যাম বিলিংস ৫২ ও বেন স্টোকসের ব্যাট থেকে আসে ৫৫। ৩১ রানে অপরাজিত থাকেন মঈন আলী। দু’টি করে উইকেট নেন শেনন গ্যাব্রিয়েল ও অ্যাশলে নার্স। বাকি উইকেটটি লেগস্পিনার দেবেন্দ্র বিশুর।

জয়ের লক্ষ্যে দলীয় ৩৯ রানে টপঅর্ডারে তিন ব্যাটসম্যানকে হারিয়ে চাপের মুখে পড়ে স্বাগতিকরা। সাই হোপ (৩১) ও জেসন মোহাম্মদের ৬৯ রানের পার্টনারশিপে সেই ধাক্কা সামলে ওঠার পর জোনাথন কার্টারকে নিয়ে আরও ৮২ রান যোগ করেন জেসন।

কিন্তু, শেষ রক্ষা হয়নি। হাফসেঞ্চুরি করে আউট হন কার্টার (৫২)। রানআউটের ফাঁদে পড়েন জেসন (৭২)। ১৬ বল বাকি থাকতে সবকটি উইকেটের পতন ঘটে। ক্রিস উকস ও লিয়াম প্লাঙ্কেট চারটি করে উইকেট দখল করেন। লেগস্পিনার আদিল রশিদ নেন একটি।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি একই ভেন্যুতে আগামী ৫ মার্চ অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/মার্চ ০৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর