thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

কুষ্টিয়ার মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

২০১৭ মার্চ ২৯ ০৮:১৫:৩৮
কুষ্টিয়ার মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার মশান এলাকার কালিগাড়া ব্রীজে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিক (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে ১টি পিস্তল ১ রাউন্ড গুলি, ৩টি ধারালো হাসুয়া ও ১টি গাছকাটা করাত। এ সময় আহত হয়েছে ৩ পুলিশ সদস্য।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) ছাব্বিরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, বুধবার রাত দুইটার দিকে কুষ্টিয়া- মেহেরপুর সড়কের মশান এলাকার কালিগাড়া ব্রীজের উপর সড়কে গাছ ফেলে ডাকাতীর প্রস্তুতি চলছে। এ সময় কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি টহল টিম কালিগাড়া ব্রিজের কাছে পৌছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে ‘বন্দুকযুদ্ধের’ এক পর্যায়ে ডাকাত দলের অন্য সদস্যরা পিছু হটলেও সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত রফিককে পুলিশ উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ১ রাউন্ড গুলি, ৩টি ধারালো হাসুয়া ও গাছ কাটার করাত উদ্ধার করেছে। এ ঘটনায় তিনজন গোয়েন্দা পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত রফিক পাশের জেলা রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি ডাকাতিসহ অন্তত ১০টি মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/এআরই/মার্চ ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর