thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

জন ডিলং এবার বলিউডে

২০১৪ ফেব্রুয়ারি ২৪ ১৭:৩৭:২২
জন ডিলং এবার বলিউডে

দ্য রিপোর্ট ডেস্ক : টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, বলিউড পরিচালক রাজীব রুইয়ার নতুন ছবি ‘ফ্লেইমস’-এ অভিষেক ঘটতে যাচ্ছে হলিউডের তারকা জন ডিলংয়ের।

জানা যায়, রুইয়া বলিউডে কার্টুনধর্মী মাইথছবি ‘মাই ফ্রেন্ড গণেশা’ ও ‘মে কৃষ্ণ হু’ পরিচালনা করে দর্শকনন্দিত হয়েছিলেন। অন্যদিকে ডিলং ‘ডেডলিয়েস্ট প্রে’ ও ‘দ্য ফনিক্স রাইসেস’ ও ‘দ্য লাস্ট রাউন্ড’-এর মত হলিউডের নামকরা ছবিগুলোতে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন।

‘ফ্লেইমস’ ছবিতে একটি বিদেশি চ্যানেলে কর্মরত একজন রিপোর্টারের চরিত্রে দেখা যাবে ডিলংকে। যিনি মূলত ভারতের ছত্রিশগড়ে উপজাতীয় কয়েকটি গ্রামে বসবাসরত মহিলাদের ওপর একটি গবেষণার কাজে ভারতে আসেন। যারা এখনও কালো জাদুর বশে নানা ধরনের নির্যাতনের শিকার।

পরিচালক রুইয়া বলেন, ‘ছত্রিশগড়ে মহিলাদের ওপর পুরনো এ কালো জাদুর ভয়ানক প্রয়োগ সম্পর্কে তিনি অনেক আগেই জেনেছিলেন এবং তখন থেকে এ বিষয়টি নিয়ে ছবি তৈরির পরিকল্পনা করেছিলেন।’

তিনি আরও জানান, একজন বন্ধুর মাধ্যমে তিনি ডিলং সম্পর্কে জানতে পারেন এবং নিজের ছবিতে অভিনয়ের প্রস্তাবসহ ছবিটির চিত্রনাট্য তাকে মেইল করেন। চিত্রনাট্যটি পড়ে ডিলং বিন্দু মাত্র বিলম্ব না করেই ছবিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন।

ছবির নির্মাণ উপলক্ষ্যে ভারতের গুজরাটের একটি গ্রামকে ছত্রিশগড় হিসেবে সাজানো হয়েছে এবং ছবির কয়েকটি অংশে অভিনয়ের প্রয়োজনে গ্রামের কিছু স্থানীয় লোকজনকেও ঠিক করা হয়েছে। প্রথমবার একজন হলিউড অভিনেতার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে তারা সকলেই খুবই উত্তেজিত।

এ ছবিতে অভিনেত্রী হৃষিতা ভাটকেও অভিনয় করতে দেখা যাবে। জানা গেছে, ভারতে আসার পর হৃষিতার সঙ্গে ডিলংয়ের পরিচয় ঘটে এবং প্রথম দেখাতেই ডিলং তার প্রেমে পড়েন।

(দ্য রিপোর্ট/পিআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর