thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

বিরতি নেবেন জেনিফার লরেন্স

২০১৪ ফেব্রুয়ারি ২৫ ০৪:১২:৩৫
বিরতি নেবেন জেনিফার লরেন্স

দ্য রিপোর্ট ডেস্ক : চিরতরে নয় বরং হলিউড থেকে এক বছরের জন্য বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স। খবর কন্টাক্ট মিউজিকের।

গত কয়েক বছরে ‘এক্স-ম্যান’ ও ‘হাঙ্গার গেইমস ক্যাচিং ফায়ার’-এর মতো একের পর এক হিট ছবি দিয়ে ব্লকবাস্টার মাতিয়ে বর্তমানে সাফল্যের জোয়ারে ভাসছেন ২৩ বছর বয়সী এই অভিনেত্রী।

সম্প্রতি চলচ্চিত্র প্রযোজক ও জেনিফারের সবচেয়ে বড় সমর্থক হারভে ওয়েন্সটেইন তরুণ এ অভিনেত্রীর দীর্ঘ এক বছর স্পটলাইটের বাইরে থাকার সংবাদটি গণমাধ্যমে প্রকাশ করেছেন।

রবিবার ‘ব্রিটেইনস দ্য সানডে’কে দেয়া তার বক্তব্যটি ছিল, ‘জেনিফার এক বছরের জন্য দীর্ঘ বিরতিতে যাবেন। এ সময় তিনি যে কোনো ধরনের কাজ থেকেই দূরে থাকবেন। একনাগাড়ে অভিনয় করতে করতে তিনি হাঁফিয়ে উঠেছেন। তাই তার দীর্ঘ বিশ্রাম নেয়া প্রয়োজন। জেনিফার যথেষ্ট ভালো এবং সে কথার মূল্য রাখতে পছন্দ করে। ফলে যখন তার বিরতিতে যাওয়ার প্রয়োজন ছিল তখনও সে ‘আমেরিকান হাসেল’ ছবিতে অভিনয়ের জন্য রাজি হয়ে যায়। এরপর ‘হাঙ্গার গেইমস’ এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়। তখন সে বুঝতেই পারেনি এ ছবিটি তার জীবন ও সময়কে কতটা আবদ্ধ করে ফেলবে। কিন্তু সবসময়ই সে পেশাগত দিকটিকেই সবার আগে গুরত্ব দিয়েছে।’

জানা যায়, গত বছর ৮টি ছবিতে অভিনয় করেছেন জেনিফার। বর্তমানে ভীষণ ব্যস্ত থাকায় চলতি বছর সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে ‘বাফটা’ অ্যাওয়ার্ড অর্জন করলেও অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারাটা তার জন্য ছিল খুবই স্বাভাবিক। এখনও তার হাতে আছে মুক্তির প্রতীক্ষায় থাকা একঝাঁক ছবি।

কথায় আছে, ‘কষ্ট করলে কেষ্ট মেলে।’ তাইতো কঠোর পরিশ্রমী জেনিফার ২০১৩ সালে ‘সিলবার লিনিংস প্লেবুক’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে প্রথমবার অস্কার অর্জন করেন। চলতি বছরও ৮৬তম অস্কারে তার অভিনীত ‘আমেরিকান হাসেল’ ছবির জন্য পেয়েছেন সেরা পার্শ্ব অভিনেত্রীর মনোনয়ন।

(দ্য রিপোর্ট/পিআর/এমডি/এজেড/ফেব্রুয়ারি ২৫, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর