thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

মেহেরপুরে অভিযান, শিশুসহ ২ নারীর আত্মসমর্পণ

২০১৭ জুলাই ২২ ১৩:২১:১১
মেহেরপুরে অভিযান, শিশুসহ ২ নারীর আত্মসমর্পণ

 

 

 

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার বামনদি এলাকায় সন্দেহজনক ঘিরে রাখা একটি দোতলা বাড়ি থেকে দুই শিশুসহ দুইজন নারী আত্মসমর্পণ করেছেন। তারা হলেন- গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের আব্বাস আলীর স্ত্রী রজনী খাতুন (২৫) ও কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার শিয়ালা গ্রামের বরকত আলীর স্ত্রী মাবিয়া আক্তার।

ওই বাড়িতে থাকা লোকজনের চলাফেরা ও গতিবিধি সন্দেহজনক বলে গোয়েন্দা পুলিশের কাছে তথ্য ছিল।

 

 

 

ওই তথ্যের ভিত্তিতে শনিবার (২২ জুলাই) পুলিশ এ অভিযান চালায়। এ অভিযানে নেতৃত্ব দেন মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান। সন্দেহজনক বাড়িটি মেহেরপুর-কুষ্টিয়া সড়কের ডান পাশে বামুন্দী আখ মাড়াই ও মাধ্যমিক স্কুলের পাশে অবস্থিত।

জানা গেছে, শনিবার সকাল থেকে বাড়িটি ঘিরে রাখে পুলিশ। পরে সকাল ৮টার দিকে অভিযান শুরু করা হয়। এক পর্যায়ে বেলা ১২টার দিকে পুলিশের আহ্বানের পরিপ্রেক্ষিতে দুই নারী দুই শিশুকে কোলে নিয়ে আত্মসমর্পণ করেন। তাদের পুলিশ হেফাজতে রাখা রয়েছে। তবে ওই বাড়িতে কিছুই পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই বাড়িটি প্রবাসী মেসকাত আলীর। তিনি বিদেশে থাকেন। মাসখানেক আগে ওই বাড়ি ভাড়া নেয় পরিবারটি।

অভিযান শেষে এ বিষয়ে মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান দ্য রিপোর্টকে জানান, গোযেন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি ওই বাড়িতে থাকা লোকজনের কথাবার্তা ও চলাফেরা সন্দেহজনক। যার পরিপ্রেক্ষিতে সকাল ৮টার দিকে অভিযান শুরু করা হয়। এক পর্যায়ে তাদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়। বেলা ১২টার দিকে দুইজন নারী দুই শিশুকে কোলে নিয়ে আত্মসমর্পণ করে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে  নেয়া রয়েছে।

 

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর