thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

ওয়ানডেতে হঠাৎ ডাক পেলেন মুমিনুল

২০১৭ অক্টোবর ০৫ ২১:৪৩:৩০
ওয়ানডেতে হঠাৎ ডাক পেলেন মুমিনুল

দ্য রিপোর্ট প্রতিবেদক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ সামনে রেখে বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে বাংলাদেশের দল ঘোষণা করা হয়। কিন্তু ১৫ সদস্যের সেই স্কোয়াডে ছিল না মুমিনুল হকের নাম। কারণটা অনুমিতই; মুমিনুলকে ‘টেস্ট ব্যাটসম্যান’ হিসেবেই দেখেন বাংলাদেশের নির্বাচকরা। তবে স্কোয়াড ঘোষণার কয়েক ঘন্টা পর রাতে হঠাৎ জানানো হয় যে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে মুমিনুলকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

ফলে আড়াই বছর পর আন্তর্জাতিক সীমিত ওভারের ক্রিকেটের দরজাটা দেখতে পাচ্ছেন মুমিনুল। তার অন্তর্ভূক্তিতে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডের সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ১৬ জনে।

হঠাৎ কেন মুমিনুলকে ওয়ানডেতে ডাকা হলো এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো ব্যাখ্যা দেওয়া হয় নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর পক্ষ থেকে।

১২ অক্টোবর ব্লুমফন্টেইনেই হবে ওয়ানডে সিরিজের প্রস্তুতি ম্যাচটি। ১৫, ১৮ ও ২২ অক্টোবর কিম্বার্লি, পার্ল ও ইস্ট লন্ডনে হবে সিরিজের ওয়ানডে তিনটি।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, রুবেল হোসেন, ইমরুল কায়েস, নাসির হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, সৌম্য সরকার, লিটন দাস, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন ও মুমিনুল হক।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ০৫, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর