thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

২০০ টাকায় বসে দেখা যাবে বাংলাদেশের ম্যাচ

২০২৩ জুলাই ০২ ১৬:৪৮:২৯
২০০ টাকায় বসে দেখা যাবে বাংলাদেশের ম্যাচ

দ্য রিপোর্ট প্রতিবেদক:দরজায় কড়া নাড়ছে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ। ৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষটি মাঠে গড়াবে ১১ জুলাই।

ইতোমধ্যেই শুরু হয়ে গেছে সিরিজের আনুষ্ঠানিকতা। দেশে চলে এসেছে আফগানিস্তানের সাদা বলের দল। রোববার (২ জুলাই) শুরু হয়েছে জাতীয় দলের অনুশীলনও।

সিরিজকে সামনে রেখে রোববার টিকিটের দাম জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ ও সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা খরচ করে মাঠে বসেই উপভোগ করা যাবে টাইগারদের লড়াই। ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের ৩০০, ক্লাব হাউজের টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা।

এদিকে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১ হাজার টাকা। রুফ টপ হসপিটালিটি আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৫০০ টাকা।ম্যাচের দুই দিন আগে থেকে শুরু হবে টিকিট বিক্রির প্রক্রিয়া। সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে কেনা যাবে ম্যাচের টিকিট। সকাল সাড়ে নয়টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে টিকিট বিক্রির প্রক্রিয়া।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর