thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

বিশ্বকাপের অধিনায়ক হচ্ছে তামিম: পাপন

২০২৩ জুলাই ২৩ ১৮:১৫:২৯
বিশ্বকাপের অধিনায়ক হচ্ছে তামিম: পাপন

দ্য রিপোর্ট প্রতিবেদক:গত ৬ জুলাই অবসরের ঘোষণা দিয়ে বসেন বাহাতি ওপেনার তামিম ইকবাল। এরপর দেশের ক্রিকেটে নেমে আসে ঝড়। তবে সেই ঝড় থামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে। পরদিনই অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসেন দেশসেরা এ ওপেনার। তবে কি কারণে তামিম অবসর নিয়েছিলেন তা এখনও স্পষ্ট নয়। এই মুহুর্তে দেড় মাসের ছুটিতে রয়েছেন টাইগার ওয়ানডে অধিনায়ক।

এদিকে বিসিবি সভাপতি আজ তামিমের দলে ফেরা ও অধিনায়কত্ব নিয়ে কথা বলেন। তিনি বলেন, "আমি একটা সোজাসাপ্টা জিনিস বলে দেই, আমাদের বিশ্বকাপের অধিনায়ক হচ্ছে তামিম। এটা নিয়ে তো কোনো সন্দেহ নেই। তামিম যেহেতু দুইটা ম্যাচ খেলেনি, তখন লিটন অধিনায়ক ছিল। এখন যদি তামিম ফিরে আসে, তাহলে ও অধিনায়ক হবে। ও না এলে আরেকজন হবে। আমরা তো নিশ্চিত না ও কোন ম্যাচটা খেলতে পারবে, কখন থেকে খেলতে পারবে।"

ছুটিতে থাকা তামিম পিঠের চোটের চিকিৎসা নিবেন তামিম। কয়েকদিন আগে পরিবার নিয়ে দুবাইয়ে গেছেন তামিম। এরপর তার চিকিৎসার জন্য যাওয়ার কথা ইংল্যান্ডে। এরই মাঝে এক সাক্ষাৎকারে তামিম জানান, তাকে সঠিক-ভাবে ব্যায়াম করানো হয়নি। চিকিৎসা নিয়েও প্রশ্নও তোলেন। এ নিয়ে জানতে চাওয়া হয় বিসিবি সভাপতির কাছে।

আজ রোববার এক পাঁচ তারকা হোটেলে সাংবাদিকদের তিনি বলেন, "আপনারাই বলেন। এটা নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। কারণ এই কথা কেন বলেছে, কোন পরিস্থিতিতে বলেছে আমি তো জানি না। তার মানে যারা ওকে ব্যায়াম দিয়েছে, তারা কি ওর ক্ষতি চায়? আমি জানি না উদ্দেশ্যটা কী বলার। দুই বছর ধরে তো ও যখন যা চাচ্ছে, চিকিৎসার জন্য দেশে-বিদেশে, যা যা বলছে আমরা সবই করছি। আমরা তো এর আগে শুনি নাই ওর অন্য কিছু আছে।"

"এখন ও বলছে, একটা ডাক্তার দেখিয়েছে সে বলেছে ইনজেকশন দিতে হবে অথবা সার্জারি করতে হবে। ফাইন, যেটা লাগবে করবো আমরা। মানে আমরা এক পায়ে দাঁড়ানো। ওকে সুস্থ করার জন্য যা যা দরকার আমরা করতে রাজি আছি। এ ব্যাপারে কোনো সন্দেহ নাই। এ মন্তব্য কেন করেছে আমি জানি না। আমাকে কখনো বলেনি।"

রেডিওটুডে নিউজ/এসবি

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর