thereport24.com
ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১,  ২ রবিউস সানি 1446

শুরুর আগেই পেছালো টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প

২০২৩ জুলাই ২৪ ১৬:২৬:৩৯
শুরুর আগেই পেছালো টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প

দ্য রিপোর্ট প্রতিবেদক:আফগানিস্তান সিরিজের পরপরই এশিয়া কাপ ও বিশ্বকাপের প্রস্তুতি নিতে কন্ডিশনিং ক্যাম্প শুরু করার দিনক্ষণ ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২৯ জুলাই থেকে ক্যাম্প শুরু হওয়ার কথা ছিল। তার আগে কথা ছিল দল এশিয়া কাপকে সামনে রেখে দল ঘোষণার।

কিন্তু ক্যাম্প শুরুর পাঁচ দিন আগে সেটি পিছিয়ে দিলো বিসিবি। পরিবর্তিত সূচিতে ২৯ জুলাইয়ের পরিবর্তে ৩১ জুলাই থেকে শুরু হবে ক্যাম্প। এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে শুরু হওয়া সেই ক্যাম্পে থাকবেন ২৮ জন ক্রিকেটার।

সোমবার (২৪ জুলাই) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তবে কেনো পিছিয়ে দেয়া হলো সেই বিষয়ে কোনো মন্তব্য করেননি সাবেক এই ক্রিকেটার। নান্নু বলেন, ‘ক্যাম্পটি আমরা ৩১ জুলাই থেকে শুরু করবো। ২৭ থেকে সর্বোচ্চ ২৮ জন থাকবে সেই কন্ডিশনিং ক্যাম্পে। যেহেতু কন্ডিশনিং ক্যাম্প, তাই আমরা কয়েকজন ক্রিকেটারকে বাড়তি ডাকবো। সে তালিকায় কারা থাকবে, আমরা আগে থেকে তা বলতে চাচ্ছি না।’

ধারণা করা হচ্ছে টাইগারদের এই কন্ডিশনিং ক্যাম্পে নাইম শেখ, আফিফ হোসেন ধ্রুব, সৌম্য সরকার, শেখ মাহদি, মৃত্যুঞ্জয় চৌধুরীর সাথে মোসাদ্দেক হোসেন সৈকতও থাকতে পারেন। সেই সঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদকে পরখ করে দেখার জন্য ডাকা হতে পারে ক্যাম্পে।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর