thereport24.com
ঢাকা, বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৫ জিলহজ ১৪৪৫

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিতর্ক সংগঠনের আয়োজনে নবীনবরণ

২০১৭ এপ্রিল ২৮ ২২:৫৬:৫৫
রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিতর্ক সংগঠনের আয়োজনে নবীনবরণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট অ্যাসোসিয়েশন (ব্রুডা) এর উদ্যোগে নবীনবরণ ও সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের গ্যালারি রুমে হয় এই অনুষ্ঠান। এছাড়া শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় রম্য বিতর্ক ও কর্মশালা।

বিতর্কে অবদান রাখার জন্য কালিগঞ্জ কেইউপি পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদুজ্জামান আহমেদ এবং রংপুর জিলা স্কুলের সহকারি শিক্ষক মোছাঃ সাহিনা সুলতানাকে গুণী শিক্ষক সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া সামাজিক আন্দোলনের সংগঠক বেলাল আহমেদকে তাঁর কাজের স্বীকৃতি ব্রুডার পক্ষ থেকে আজীবন সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক তাবিউর রহমান প্রধান ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. রিষিণ পরিমলও পান আজীবন সম্মাননা। সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন শিখা রায়।

আগামী ১৯ মে ২০১৭ অনুষ্ঠিত হবে ফ্রেশার্স ডিবেট চ্যাম্পয়িনশিপ ও ২০ মে ২০১৭ এর ফাইনাল পর্ব এবং রিসার্চ প্রপোজাল রাইটিং ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। আয়োজনের সমন্বয়ক সালমান হাফিজ বিষয়টি নিশ্চিত করেছেন। ব্রুডার এই আয়োজনে সহযোগিতায় রয়েছে ওয়াইনেট আর সহ আয়োজক হিসেবে আছে রংপুর ডিবেট কাউন্সিল।

(দ্য রিপোর্ট/কেআই/এপ্রিল ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর