thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

আশুলিয়ায় নিখোঁজ কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার

২০১৭ আগস্ট ১৫ ১৫:২১:৩৩
আশুলিয়ায় নিখোঁজ কাঠমিস্ত্রীর লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি : আশুলিয়ায় নিখোঁজের ৬ দিন পর পরিত্যাক্ত ডোবা থেকে আব্দুস সালাম (২৫) নামে এক কাঠমিস্ত্রীর গুলিবিদ্ধ অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় নিহতের শরীরে গুলি ও বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে আশুলিয়া ইউনিয়নের সাধুপাড়া এলাকার একটি ডোবা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত আব্দুস সালাম জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার কাজাকাঠা গ্রামের আব্দুল সামাদ মিয়ার ছেলে। সে আশুলিয়ার সাদুপাড়া এলাকার মফিজুল ইসলামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। এ ছাড়া সালাম আশুলিয়া বাজারে ফার্নিচার দোকানে কাজের পাশাপাশি বিভিন্ন এলাকায় কাঠমিস্ত্রীর কাজ করতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, কাঠমিস্ত্রি সালাম গত বুধবার (৯ আগস্ট) সকালে কাজের জন্য বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় পরিবারের লোকজন থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। এদিকে আজ মঙ্গলবার দুপুরে সাধুপাড়া বাজার মার্কেটের পিছনে একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহতের গলাসহ বিভিন্ন স্থানে আঘাত এবং একটি গুলির চিহ্নও রয়েছে। ধারণা করা হচ্ছে, দুবৃত্তরা তাকে গুলি করে হত্যার পর লাশটি গুম করার জন্য ডোবার মধ্যে ফেলে দিয়েছে। তবে কে বা কারা তাকে কি কারণে হত্যা করেছে তা তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/আগস্ট ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর