thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

অবশেষে ফেসবুক পেজ থেকে পতাকার ছবি সরাল পাকিস্তান হাইকমিশন   

২০২২ জুলাই ২৪ ১৩:৪৪:৩২
অবশেষে ফেসবুক পেজ থেকে পতাকার ছবি সরাল পাকিস্তান হাইকমিশন 
 

দ্য রিপোর্ট প্রতিবেদক:পররাষ্ট্র মন্ত্রণালয়ের আপত্তির পর শেষ পর্যন্ত ঢাকায় পাকিস্তানের হাইকমিশন তাদের ফেসবুক পেজ থেকে তাদের জাতীয় পতাকার সঙ্গে বাংলাদেশের জাতীয় পতাকা জুড়ে দেওয়া ছবিটি সরিয়েছে। আজ রোববার ছবিটি সরানো হয়েছে।

এর আগে সকালে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন তাঁর দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, ‘বাংলাদেশের জাতীয় পতাকার সঙ্গে পাকিস্তানের পতাকা জুড়ে দিয়ে ঢাকার পাকিস্তান হাইকমিশন ফেসবুকে যে ছবি প্রকাশ করেছে, সেটা আমাদের পছন্দ হয়নি।’ তিনি এদিন ২৬ জুলাই অনুষ্ঠেয় ডি-৮ পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের বৈঠক নিয়ে কথা বলেন।

আব্দুল মোমেন বলেন, তারা (পাকিস্তান) প্রতিটি দেশের পতাকা নিয়ে বিভিন্ন মিশনের পেজে ছবি আপলোড করেছে। শ্রীলঙ্কা, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া প্রভৃতি দেশের মিশনে তাদের অর্ধেক পতাকা, আর সেসব দেশের পতাকার ছবি এক সঙ্গে দিয়েছে। পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘আমরা তাদের (পাকিস্তান) বলেছি, এটা আমাদের পছন্দ নয়। তারা জানিয়েছে, তারা কোনো অসৎ উদ্দেশ্য নিয়ে এই ছবি প্রকাশ করেনি।’ সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেওয়ার সময় তিনি তাঁর মুঠোফোনে বেশ কয়েকটি দেশের সঙ্গে পাকিস্তানের পতাকার ছবিও দেখান।

দ্য রিপোর্ট/টিআইএম/

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর