thereport24.com
ঢাকা, বুধবার, ১৫ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৭ জিলকদ  1445

বিশ্বসেরা অলরাউন্ডার এখন  গ্র্যাজুয়েট 

২০২৩ মার্চ ১৯ ১৪:৫৭:৫৪
বিশ্বসেরা অলরাউন্ডার এখন  গ্র্যাজুয়েট 

দ্য রিপোর্ট প্রতিবেদক:ব্যাটে বলে দুর্দান্ত খেলা সাকিব আল হাসান সবদিকেই যেনো অনন্য এবং অসাধারণ। মাঠের বাইরে সাকিব এবার অর্জন করলেন আরেক কীর্তি। পূরণ করেছেন নিজের অনেক দিনের স্বপ্ন। নিজের একাডেমিক প্রতিষ্ঠান আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) থেকে আজ রোববার (১৯ মার্চ) তিনি গ্র্যাজুয়েট ডিগ্রী অর্জন করেছেন সাকিব।

শিক্ষাক্ষেত্রের অর্জনে গর্বের কথা জানিয়ে সাকিব বলেন, ‌‌"আজকে আমি খুশি, খুবই আনন্দিত এবং গর্বিত। অবশেষে আমার এই স্বপ্ন পূরণ হলো। খেলার মাঠে হয়তো আমার কিছু অর্জন আছে তবে এটা সবসময় আমার স্বপ্ন ছিল। নাদিয়া আপুকে ধন্যবাদ জানাব আলাদা করে। কারণ তার কারণে আমি এটা কমপ্লিট করতে পেরেছি। ধন্যবাদ নাদিয়া আপুকে।"

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শিক্ষামন্ত্রী অনুষ্ঠানে সাকিব আল হাসানকে মেডেল পরিয়ে দেন। এআইইউবি’র ২০০৯-২০১০সেশন থেকে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ডিগ্রি সম্পন্ন করেন সাকিব।

আয়ারল্যান্ডের বিপক্ষে আগামীকাল অনুষ্ঠিতব্য দ্বিতীয় ম্যাচের আগে বিশ্রামে দু'দল। এরই ফাঁকে সমাবর্তনে ছুটে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর