thereport24.com
ঢাকা, বুধবার, ২৮ আগস্ট ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১,  ২২ সফর 1446

খাসিয়াদের গুলিতে নিহত দুই বাংলাদেশীর নাগরিকের মরদেহ  হস্তান্তর 

২০২৪ জুলাই ১৬ ১১:৫২:৩২
খাসিয়াদের গুলিতে নিহত দুই বাংলাদেশীর নাগরিকের মরদেহ  হস্তান্তর 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে নিহত দুই বাংলাদেশি নাগরিকের মরদেহ হস্তান্তর করা হয়েছে। সোমবার (১৫ জুলাই) রাত পৌনে ৮টার দিকে মরদেহ হস্তান্তর করে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজিবি কালাইরাগ ক্যাম্প কমান্ডার সুবেদার মিজানুর রহমানসহ আরও কয়েকজন বিজিবি সদস্য।

এর আগে দিনভর পতাকা বৈঠক করে বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, রাত পৌনে ৮টার দিকে যুবকদের মরদেহ হস্তান্তর করে বিএসএফ। নিহত দুই যুবক প্রায় সময় ভারতের সীমান্ত এলাকা থেকে লাকড়ি কুড়িয়ে আনতে যেত। ধারণা করা হচ্ছে গতকালও লাকড়ি কুড়াতে গিয়ে স্থানীয় ভারতীয় খাসিয়াদের গুলিতে প্রাণ হারায় তারা। এই ঘটনার পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, রোববার (১৪ জুলাই) বিকেলে সীমান্ত এলাকায় ভারতীয় খাসিয়ার গুলিতে নিহত হন কালাইরাগ করবলাটুক গ্রামের মৃত ফজর আলীর ছেলে আলী হুসেন ও মৃত সুন্দর আলীর ছেলে কাউছার আহমদ। তাদের মরদেহ প্রায় ৩০ ঘণ্টা সেখানে পড়েছিল। এরপর দুই দেশের সীমান্ত জটিলতা দূর করে সন্ধ্যায় তাদের মরদেহ হস্তান্তর করে ভারত।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর