thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মুস্তাফিজের তৃতীয় শিকার ম্যাথু ওয়েড

২০১৭ সেপ্টেম্বর ০৬ ১৬:৪৫:৩৬
মুস্তাফিজের তৃতীয় শিকার ম্যাথু ওয়েড

দ্য রিপোর্ট ডেস্ক : মুস্তাফিজের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন ম্যাথু ওয়েড। বাঁচার জন্য রিভিউ নিয়েছিলেন তিনি। কিন্তু কাজ হয়নি। ব্যক্তিগত ৮ রান করে আউট হন তিনি। ষষ্ঠ উইকেট পড়লো অস্ট্রেলিয়ার। এই প্রতিবেদন অস্ট্রেলিয়ার স্কোর ৬ উইকেটে ৩৪২ রান।

নিজেদের জন্মদিনে দারুণ ভাবে জ্বলে উঠলেন মোস্তাফিজুর রহমান। ডেভিড ওয়ার্নারকে ফিরিয়ে দিনে নিজের প্রথম সাফল্যের পর এর ম্যাথু ওয়েডকে ফেরালেন ফিজ। ব্যাক্তিগত ৮ রান করে লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়েন ওয়েড। বুধবার (৬ সেপ্টেম্বর) এটা মুস্তাফিজের দ্বিতীয় শিকার।

বাংলাদেশ দিনের প্রথম সাফল্যটি পায় পিটার হ্যান্ডসকম্বকে ফিরিয়ে। ব্যাক্তিগত ৮২ রান করে রান আউটের শিকার হন তিনি। নাসির হোসেন বল করছিলেন তখন। ওয়ার্নার ব্যাট করছিলেন ৯৯ রানে। সেঞ্চুরি থেকে এক রান দূরে দাঁড়িয়ে বুঝি বড়ই নার্ভাস ছিলেন ওয়ার্নার। বড্ড সময় নিচ্ছিলেন একটা রান নিতে। নাসিরের বলটি অন সাইডে খেলেছিলেন। হ্যান্ডসকম্ব বেরিয়ে গিয়েছিলেন রান নিতে। কিন্তু ওয়ার্নার তাকে ফিরিয়ে দিলেন। নিরাপদে আর ফেরা হলো না হ্যান্ডসকম্বের। সাকিব স্টাম্প ভেঙে দিলে প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে।

এরপর ওয়ার্নার অবশ্য টানা দুই টেস্টে সেঞ্চুরিটা তুলে নিলেন। বাংলাদেশকে পুড়িয়ে ১২৩ রান করেন তিনি। শেষে মোস্তাফিজের বলে আউট হন ওয়ার্নার। মোস্তাফিজ তার জন্মদিনে পেলেন ওয়ার্নারের উইকেট। আইপিএলে এই দুজন খেলেন একই দল- সানরাইজার্স হায়দ্রাবাদে। ওয়ার্নার ফেরার পর ম্যাক্সওয়েলের সঙ্গে ২৩ রানের জুটি গড়ে উঠেছিল কার্টরাইটের। সেটি ভেঙে দেন মিরাজ। পঞ্চম উইকেট পড়ে অস্ট্রেলিয়ার।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর